1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :

অবরোধের সমর্থনে রুবেল চৌধুরী’র নেতৃত্বে হবিগঞ্জে যুবদলের মশাল মিছিল

প্রেস
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৮৭ বার পঠিত

বিএনপির কেন্দ্রঘোষিত ৫ম ধাপের টানা ৪৮ ঘণ্টার অবরোধকে সফল করার লক্ষ্য শহরে মশাল মিছিল-সমাবেশ করেছে হবিগঞ্জ জেলা যুবদল।

মঙ্গলবার সন্ধ্যায় হবিগঞ্জ জেলা যুবদলের ১ম যুগ্ম আহবায়ক ও সাবেক ছাত্রনেতা রুবেল আহমেদ চৌধুরীর নেতৃত্বে হবিগঞ্জ শহরে মশাল মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করন জেলা যুবদল।

সংক্ষিপ্ত সমাবেশ জেলা যুবদল নেতা আরিফে রাব্বানী টিটুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এসময় জেলা যুবদলের ১ম যুগ্ম আহবায়ক ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী বলেন, গত ১৫ বছরে দেশের তরুণ প্রজন্ম তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। বিএনপির নেতৃত্বে চলমান আন্দোলন দেশের মানুষের বেঁচে থাকার এবং গণতন্ত্র ও অধিকার প্রতিষ্ঠার আন্দোলন। চলমান আন্দোলন-সংগ্রামে দেশের সব পর্যায়ের মানুষ একাত্মতা প্রকাশ করেছেন। তরুণেরা আন্দোলনের মাধ্যমে মানুষের হারানো অধিকার ফিরিয়ে দিতে চায়।

তিনি আরও বলেন, আওয়ামী ফ্যাসিবাদীদের দিন শেষ হয়ে আসছে। হামলা-মামলা, গ্রেপ্তার-নির্যাতন চালিয়ে গদি রক্ষার ষড়যন্ত্র সফল হবে না। দেশপ্রেমিক জনতার বিজয় সময়ের ব্যাপার মাত্র। সব হুমকি-ধমকি উপেক্ষা করে কেন্দ্রঘোষিত কর্মসূচি সফল করতে হবে। টানা অবরোধ সফলের মাধ্যমে হবিগঞ্জবাসী প্রমাণ করেছে বাকশালি সরকারকে জনগণ আর একমুহূর্ত দেখতে চায় না। নিরপেক্ষ সরকার ছাড়া দেশে কোনো নির্বাচন হতে দেওয়া যাবে না।

এ সময় উপস্তিত ছিলেন জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মন্জু মিয়া, মোঃ দুলাল মিয়া, আব্দুল হান্নান সুফল,বাবুল মিয়া,জুম্মন মেম্বার ,কায়েছ মুন্তাকীম, ফায়েজুল্লাহ সোহেল,মিনহাজ উদ্দিন,হাবিব আহমেদ, বাদল মিয়া, হেলাল আহমেদ তুর্কী, মোঃ জসীম উদ্দীন,শিপন আহমেদ,রানা আহমেদ, হাসান আল মামুন,জুবেদ আহমেদ,ফারভেজ আহমেদ ,রকি শীল, বাঁধন সরকার ,রাশেদুজ্জামান রাজু, সিয়াম আহমেদ, মেহেদী হাসান,ও পৌর যুবদলের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা