1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :

আগুয়া-যাত্রাপাশা সড়কের বেহাল দশা: জনদূর্ভোগ

বানিয়াচং প্রতিনিধি
  • প্রকাশিত : শনিবার, ২০ মে, ২০২৩
  • ৫১৮ বার পঠিত

দীর্ঘদিন সংস্কার না করায় হবিগঞ্জ জেলা সদর ও বানিয়াচং উপজেলার সাথে যোগাযোগের একমাত্র ভাটিএলাকার সড়কটির বেহাল দশা দেখা দিয়েছে। বিভিন্ন স্থানে ছোট বড় গর্তের কারণে রাস্তায় চলাচল ঝুকিপূর্ণ হয়ে পড়েছে। জীবনের ঝুঁকি নিয়েই চলাচল করছেন জনসাধারণ।

সরজমিনে দেখা যায়, আগুয়া-কাউরাকান্দি হতে যাত্রাপাশা পর্যন্ত সড়কটি সংস্কার না করায় দিন দিন গর্তগুলো বড় হচ্ছে এবং পিচ ও পাথরের খোয়া উঠে গিয়ে সড়কের বেশি অংশ ভাঙ্গাচোরা অবস্থায় রয়েছে। এসব সড়কে গর্তের পাশাপাশি কোথাও কোথাও দেখা দিয়েছে অসংখ্য খানাখন্দ ও রড। সড়কটিতে পায়ে হেঁটে চলতেও কষ্ট হয়। ছোট বড় গর্ত হয়ে মরণফাঁদে পরিণত হয়েছে সড়কটি।

প্রতিদিন এ রাস্তা দিয়ে,যাত্রাপাশা,আগুয়া কাউরাকান্দি,নগর,আলমনগর,ডেঙ্গারকলা,বসন্তপুর, বিজয়পুর,পৈলারকান্দি,বিথঙ্গলসহ বিভিন্ন এলাকার স্কুল কলেজ, মাদ্রাসা পড়–য়া ছাত্রছাত্রী ও ব্যবসায়ীসহ হাজার হাজার লোক এ সড়ক দিয়ে যাতায়াত করে থাকেন।

এলাকার অনেকেই আশংকা প্রকাশ করে বলেন,রাস্তাটি দ্রুত মেরামত না করলে যে কোন সময় ঘটতে পারে মারাত্মক দুর্ঘটনা।সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বলেন, গ্রামীন এ রাস্তাটি সংস্কার করা হলে হবিগঞ্জ জেলা সদর ও বানিয়াচং উপজেলার সাথে যোগাযোগ করাসহ বিভিন্ন ঝুকিপূর্ণ থেকে মুক্ত হব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা