1. admin@hvoice24.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মডেল প্রেসক্লাবে ‘দৈনিক যুগান্তর পএিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরে পাহাড় কাটার দায়ে মামলা ও জরিমানা স্বেচ্ছাসেবী সংগঠন ‘বানিয়াচং ইসলামি নাগরিক ফোরাম’র বার্ষিক সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত রাস্তা ছাড়াই নদীর মাঝে দাঁড়িয়ে আছে কালভার্ট,বৃষ্টি হলেই দূর্ঘটনা সীতাকুণ্ডে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটি যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন বিথঙ্গলে একতা যুব সংগঠনের ৩য় বার্ষিক সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত নবম বর্ষ পেরিয়ে দশম বর্ষে পদার্পণ দৈনিক হবিগঞ্জের জননী ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ে শহিদ বেদিতে শ্রদ্ধার ফুল শহিদদের রুহের মাগফিরাত কামনায় হবিগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে দোয়া” বানিয়াচং মডেল প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

আরএমপি’র শীর্ষ ৬ কর্মকর্তার বিদায় সংবর্ধনা

রাজশাহী প্রতিনিধি
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ১৫৭ বার পঠিত

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের দুই জন অতিরিক্ত পুলিশ কমিশনার ও চার জন সদ্য অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের বদলীজনিত বিদায় সংবর্ধনা দিয়েছে আরএমপি।

বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেল ৪ টায় আরএমপি পুলিশ লাইন্স কনফারেন্স রুমে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মো: আবু কালাম সিদ্দিক।

এসময় পুলিশ কমিশনার মহোদয় বিদায়ী কর্মকর্তাদের আরএমপির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননাসূচক ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন ।

বিদায়ী কর্মকর্তারা হলেন, জনাব মো: সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন), জনাব মো: মজিদ আলী বিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস)। এছাড়া অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত জনাব মো: রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর), জনাব মো: সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া), জনাব এ এফ এম আনজুমান কালাম, বিপিএম (বার), বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) এবং জনাব মুহাম্মদ সাইফুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম)।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন, বিদায়ী কর্মকর্তারা অত্যন্ত প্রত্যয়ী ও আত্মবিশ্বাসী। তারা মেধা ও শ্রম দিয়ে আরএমপি’র সেবা নগরবাসীর দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন। তিনি আরও বলেন বিদায়ীদের বদলী ও পদোন্নতি নতুন উদ্যমে দেশ সেবায় বিশেষ ভূমিকা রাখবে। এছাড়াও তিনি বিদায়ী অতিথিদের ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করে নতুন কর্মস্থলেও সাফল্যের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বিভিন্ন পদ মর্যাদার সহকর্মীরা বিদায়ী কর্মকর্তাদের সাথে কাজ করার অভিজ্ঞতা নিয়ে স্মৃতিচারণ করেন এবং তাঁদের পরবর্তী কর্মস্থলের সাফল্য কামনা করেন।

বিদায়ী অতিথিরা আরএমপিতে কর্মময় জীবন অতিবাহিত করার স্মৃতি ও অনুভূতি ব্যক্ত করেন। সেই সাথে আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার মহোদয়ের নেতৃত্বে কাজের অনুপ্রেরণা ও অভিজ্ঞতার কথা বক্তব্যে তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন, জনাব মো: সাইফুদ্দিন শাহীন, উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক), জনাব মো: মনিরুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (মতিহার), জনাব অনির্বান চাকমা, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), জনাব মো: আরেফিন জুয়েল, উপ-পুলিশ কমিশনার (ডিবি) ও ঊর্ধ্বতন কর্মকর্তাগণ-সহ আরএমপি’র সর্বস্তরের পুলিশ সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা