1. admin@hvoice24.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম :

আলিম পরীক্ষার্থীদের উদ্যোগে মিলাদ ও দু’আ মাহফিল

হবিগঞ্জ ভয়েস ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ২৫৮ বার পঠিত

সোবহানীঘাট হযরত শাহজালাল দারুচ্ছুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী-২০২২ এর উদ্যোগে মিলাদ ও দু’আ মাহফিল সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সোবহানীঘাট কামিল মাদ্রাসা কনফারেন্স হলে হযরত শাহজালাল দারুচ্ছুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদ্রাসার আলিম পরিক্ষার্থী-২০২২ এর উদ্যোগে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির নসিহত ও দু’আ পরিচালনা করেন অত্র মাদ্রাসার মুহতারাম প্রিন্সিপাল আল্লামা কমরুদ্দিন চৌধুরী ফুলতলী।

উপাধ্যক্ষ মাওলানা কুতবুল আলম সাহেবের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার প্রধান মুহাদ্দিস মাওলানা মারজানুর রহমান খাঁন, সহকারী অধ্যাপক মাওলানা ইউনুস আহমদ, সহকারী অধ্যাপক (আরবি) মাওলানা রেদ্বাউল করিম, সহকারী অধ্যাপক (বাংলা) অমিয় চক্রবর্তী, লতিফিয়া ছাত্র সংসদের সাবেক ভি.পি মারুফ আহমদ, বর্তমান ভি.পি মাহমুদুর রহমান ও জি.এস আব্দুল্লাহ আল-মামুন।

আলিম পরিক্ষার্থী তাজওয়ার আব্দুল্লাহ ও নুরুল আহমদের যৌথ সঞ্চালনায় তানভিরুল ইসলাম আদনান এর শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে পরীক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন নুরুল আনোয়ার।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রভাষক(আরবি) মাওলানা সাব্বির আহমদ, প্রভাষক (আররি) মাওলানা জুয়েল আহমদ লতিফী, সহকারী শিক্ষক মাওলানা জইন উদ্দিন, লাইব্রেরীয়ান মাওলানা জুবায়ের আহমদ প্রমুখ। সভাপতি সাহেবের নসিহত ও দু’আর মাধ্যমে উক্ত অনুষ্টান সমাপ্ত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা