1. admin@hvoice24.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম :

”ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০২ টঙ্গী সাবজোনের জোনাল অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন”

গাজীপুর প্রতিনিধি
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ১২২ বার পঠিত

ইন্ডাস্ট্রিয়াল পুলিশের অ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম প্রধান অতিথি হিসেবে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০২, গাজীপুর ইউনিটের আওতাধীন টঙ্গী সাবজোনের জোনাল অফিসের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে সভাপতিত্ব করেন আইপি-০২, গাজীপুর ইউনিটের পুলিশ সুপার জনাব সিদ্দিকুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত আইজি বলেন, বাংলাদেশ পুলিশের একটি বিশেষায়িত বাহিনী হিসেবে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের প্রতিষ্ঠাকালীন সময়ে বিভিন্ন প্রতিকূলতার সম্মুখীন হয়েছিল। কিছু স্বার্থানেষী মহল দেশের অর্থনীতি উন্নয়নকে বাধাগ্রস্থ করার জন্য জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সর্বদা বর্তমানে তৎপর আছে। ইন্ডাস্ট্রিয়াল পুলিশ মালিক-শ্রমিকদের মাঝে সম্পর্ক উন্নয়নের মাধ্যমে শিল্প সহায়ক পরিবেশ ও শিল্পাঞ্চলে স্থিতিশীল অবস্থা নিশ্চিত করার জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখছে। দেশের অর্থনীতির উন্নয়নের অগ্রযাত্রা ত্বরানিত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী মেগা প্রকল্প গ্রহণ, অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠাসহ বিভিন্ন ধরনের প্রকল্প গ্রহণ ও বাস্তবায়ন করেছেন। বাংলাদেশ বর্তমানে অর্থনীতির অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় সামিল হয়েছে, যার প্রত্যক্ষ নিয়ামক হিসেবে কাজ করছে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ।

সুধী সমাবেশে উপস্থিত বিভিন্ন পদমর্যাদার ব্যক্তিবর্গ তাঁদের বক্তব্যে, গাজীপুর শিল্পাঞ্চলের আইন-শৃঙ্খলা স্বাভাবিক রেখে বিনিয়োগবান্ধব পরিবেশ নিশ্চিত করার জন্য ইন্ডাস্ট্রিয়াল পুলিশের সাথে সমন্বিতভাবে কাজ করে দেশের অর্থনীতির অগ্রযাত্রাকে ত্বরানিত করার মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলার বির্নিমাণে ও মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন-২০৪১ অর্থাৎ ২০৪১ সালের মধ্যে উন্নত বিশ্বের বাংলাদেশ গড়ার লক্ষ্য পূরণের প্রতিশ্রুতি প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে আইপি হেকোয়ার্টার্সের ডিআইজি, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র, বিজেএমইএ এর সহ-সভাপতি ও পরিচালকবৃন্দ, উপ-পুলিশ কমিশনার, জিএমপি, সিআইডি’র বিশেষ পুলিশ সুপারসহ বাংলাদেশ পুলিশের বিভিন্ন পদমর্যাদার উর্ধ্বতন কর্মকর্তাগণ, বিভিন্ন শিল্প-কারখানার মালিক-শ্রমিক প্রতিনিধি, স্থানীয় জনপ্রতিনিধিগণসহ প্রিন্ট- ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা