1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :

এইচএসসি পরীক্ষায় দুই ভাই-বোনের সাফল্য অর্জন

প্রেস
  • প্রকাশিত : শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৪০৮ বার পঠিত

এবারের এইচএসসি পরীক্ষায় নবীগঞ্জ সরকারি কলেজ ও কীর্তিনারায়ন কলেজের মানবিক বিভাগ থেকে অংশগ্রহণ করে সাফল্য অর্জন করেছে আপন দুই ভাইবোন।

নবীগঞ্জ সরকারি কলেজ থেকে রাকিব হাসান (রাকিব)
৩.৪২ কীর্তিনারায়ন কলেজ থেকে জহুরা ইয়াসমিন (জেমি) ৪.১৭ পেয়ে কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে।

রাকিব হাসান (রাকিব) ও জহুরা ইয়াসমিন (জেমি) নবীগঞ্জ উপজেলার ২নং পূর্ব বড়বাকৈর ইউনিয়নের শৈলা গ্রামের নিবাসী মোঃ আব্দুল মতলিব ও জেসমিন আক্তারের বড় ছেলে ও মেয়ে। নতুন বাজারের বিশিষ্ট ব্যবসায়ী রাজিদ রাহিদ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ আবদুল মোতালিবে’র বড় ভাইয়ের ছেলে-মেয়ে।

এবিষয়ে তাদের পিতা-মাথা জানান, আমাদের ছেলে-মেয়েদের সাফল্যে আমরা অনেক খুশি। আমরা সর্বাত্বক চেষ্টা করে যাবো ছেলে-মেয়েদের স্বপ্ন পূরণের জন্য। এজন্য সকলের দোয়া প্রার্থনা করছি।’

রাকিব হাসান (রাকিব) বলেন, ছোট বোন জহুরা ইয়াসমিন (জেমি) পাশ করায় আমি খুব খুশি। প্রতিটা মানুষের স্বপ্ন পূরণের পেছনে কারো না কারো অবদান থাকে। আমার জীবনে অবদান সবচেয়ে বেশি আমার মা আর বোনের। প্রতিটা মুহূর্তে তারা আমাকে সাপোর্ট দিয়েছেন ভীষণভাবে। আমার এই সাফল্যের পিছনে সবচেয়ে বেশি অবদান যে দুইজন মানুষের (আমার মা এবং ছোট বোন জহুরা ইয়াসমিন (জেমি)।

জহুরা ইয়াসমিন (জেমি), ভাইয়ের রেজাল্ট নিয়ে অনুভূতি জানাতে গিয়ে বেশ আবেগ্লাপুত হয়ে পড়েন। ‘আজ এতদিনের পরিশ্রম সার্থক হলো। আমার আর কিচ্ছু চাওয়ার নেই। আমি শুধু ভাইয়ের এই ভালো রেজাল্টটাই চেয়েছিলাম।’

রাকিব হাসান (রাকিব) ও জহুরা ইয়াসমিন(জেমি) সাফল্যে তার পিতা-মাতা,দাদি,নানা-নানি,মামা,খালাম্মা রত্না আক্তার ও চাচা আবদুল মোতালিবসহ পরিবারের সদস্যরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। একই সঙ্গে তার উজ্জল ভবিষ্যৎ কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা