1. admin@hvoice24.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নবীগঞ্জে বর্জ্যের চাপে মরছে বরাক, নদী বাঁচাতে রিভার উইংসের উদ্যোগে পদযাত্রা মডেল প্রেসক্লাবে ‘দৈনিক যুগান্তর পএিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরে পাহাড় কাটার দায়ে মামলা ও জরিমানা স্বেচ্ছাসেবী সংগঠন ‘বানিয়াচং ইসলামি নাগরিক ফোরাম’র বার্ষিক সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত রাস্তা ছাড়াই নদীর মাঝে দাঁড়িয়ে আছে কালভার্ট,বৃষ্টি হলেই দূর্ঘটনা সীতাকুণ্ডে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটি যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন বিথঙ্গলে একতা যুব সংগঠনের ৩য় বার্ষিক সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত নবম বর্ষ পেরিয়ে দশম বর্ষে পদার্পণ দৈনিক হবিগঞ্জের জননী ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ে শহিদ বেদিতে শ্রদ্ধার ফুল শহিদদের রুহের মাগফিরাত কামনায় হবিগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে দোয়া”

চাপাইনবাবগঞ্জের এসপি হলেন বানিয়াচংয়ের সন্তান মোঃ ছাইদুল হাসান শামীম

বানিয়াচং প্রতিনিধি
  • প্রকাশিত : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ১১৩ বার পঠিত

চাপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেয়েছেন বানিয়াচংয়ের সন্তান মোঃ ছাইদুল হাসান শামীম।

মঙ্গলবার(১৩ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব সিরাজাম মুনিরা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, ছাইদুল হাসান শামীম বানিয়াচং উপজেলা সদরের ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের অন্তর্গত জাতুকর্ণ পাড়া গ্রামের মরহুম খোরশেদ আলম এর ছেলে। ৪ ভাই ও ৩ বোনের মধ্যে তিনি মেঝ। তিনি এক পুত্র সন্তানের জনক। এছাড়াও তিনি বীর মুক্তিযোদ্ধা, সাবেক চেয়ারম্যান জনাব মোহাম্মদ আলী মমিন এর একমাত্র কন্যার জামাতা।

শিক্ষা জীবনঃ ছাইদুল হাসান শামীম ছোট বেলা থেকেই প্রখর মেধাবী ছিলেন। ১৯৯৫ সালে বানিয়াচং এল আর সরকারি উচ্চবিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগ থেকে কৃতিত্বের সাথে এসএসসি ও ১৯৯৭ সালে সিলেট এমসি কলেজ থেকে এইচএসসি পাশ করেন।

পরবর্তীতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে প্রাণীবিদ্যা বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স পাশ করে ২৫তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশ বিভাগে এএসপি পদে যোগদান করেন। পুলিশ সুপার পদে পদায়ন হওয়ার আগে পুলিশ হেড কোয়ার্টারে অত্যন্ত দক্ষতার সাথে এআইজি হিসেবে অর্পিত দায়িত্ব পালন করেছেন।

ছাইদুল হাসান শামীম (পিপিএম-সেবা) পুলিশ সুপার হিসেবে পদায়ন হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন সকল শ্রেণিপেশার ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা