1. admin@hvoice24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে সহযোগীতার হাত বাড়ালেন ওসি কামাল হারানো সন্তান-কে হজে গিয়ে ফিরে পেলেন মা বিএনপি নেতা কারাবন্দি, সন্তানের ভালোবাসা সীতাকুণ্ডে সন্ত্রাসী হান্নান কে অস্ত্র সহ গ্রেফতার ডাঃ মহিউদ্দিন হাইস্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

চুয়াডাঙ্গার পুলিশ সুপারের তত্ত্বাবধায়নে শিল্পি খাতুন ফিরে পেল সুখের সংসার!

হবিগঞ্জ ভয়েস ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১১১ বার পঠিত

চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলামের বিপিএম’র প্রত্যক্ষ তত্ত্বাবধায়নে শিল্পি খাতুন ফিরে পেয়েছে তার সুখের সংসার।

জানা যায়,চুয়াডাঙ্গা ’র আলমডাঙ্গা থানাধীন গোয়ালবারী গ্রামস্থ মোঃ আনসার আলী’র কন্যা মোছাঃ শিল্পি খাতুন এর সাথে একই থানাধীন কান্তপুর গ্রামস্থ মোঃ আনিসুর রহমান এর পুত্র মোঃ রাকিবুল ইসলাম@রাকিব এর গত ১৮বছর পূর্বে ইসলামী শরিয়া মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। দাম্পত্য জীবনে তাদের মোঃ শিহাব(১৪) নামে একটি পুত্র সন্তান রয়েছে। বিগত তিনমাস পূর্বে পারিবারিক সামান্য বিষয় নিয়ে মনোমালিন্য হওয়ায় রাগের বশবর্তী হয়ে রাকিবুল@রাকিব তার স্ত্রী শিল্পি খাতুন কে ডিভোর্স প্রদান করেন।

অসহায় শিল্পি খাতুন উপায়ন্তু না পেয়ে তার স্বামী-সংসার ফিরে পাওয়ার জন্য পুলিশ সুপারের কার্যালয়ে হাজির হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। মানবিক পুলিশ সুপার উক্ত অভিযোগটি জেলা গোয়েন্দা শাখায় তদন্তের জন্য নির্দেশ প্রদান করেন। জনাব মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম-সেবা, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা প্রত্যক্ষ মধ্যস্থতায় জেলা গোয়েন্দা শাখায় কর্মরত এসআই/ মুহিদ হাসান উভয় পক্ষকে বোঝানোর আপ্রাণ চেস্টা করেন। তাদের পূর্বের সুখময় সংসার ফিরিয়ে দিতে এসআই মুহিদ হাসান সর্বোচ্চ আন্তরিকতা সাথে চেস্টা চালিয়ে যান। একপর্যায়ে শিল্পি ও রাকিব তাদের ভুল বুঝতে পারে।

রোববার (২৪জুলাই) তারা সকল বিবাদ ভুলে উভয়ে নতুন করে সংসার শুরু করার সিদ্ধান্ত গ্রহণ করে পুলিশ সুপার মহোদয়ের নিকট প্রতিজ্ঞাবদ্ধ হয়। পুলিশ সুপার তাদের সিদ্ধান্তকে সাধুবাদ জানান এবং খুশি হয়ে উপহার সামগ্রী প্রদান করেন। উভয় পরিবারের অভিভাবকগন পুলিশ সুপারের এই মহতি উদ্যোগের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা