1. admin@hvoice24.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জে বিশেষ অভিযানে ৩০ মোটরসাইকেল আটক বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত মাধবপুরে পাবেল হত্যা মামলার আরও ১৬ আসামি গ্রেফতার সীতাকুণ্ডে ৫ম বারের মতো পরিক্ষার্থীদের যাতায়াতে ফ্রি বাস সার্ভিস দিলো এমএফজেএফ জনগণের ভোটের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে ‘জিয়া’ নামে বই কিনে যুবদল নেতা রুবেল চৌধুরী’র মুগ্ধতা প্রকাশ  ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’ আজ,গর্জে উঠেছিল ছাত্রসমাজ বানিয়াচং উপজেলা ইউনিয়ন ও দর্শনীয় স্থান-হবিগঞ্জ ভয়েস২৪ “স্বামীর দেশ ভারত থেকে মাদক আসছে” মন্তব্য করায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার সীতাকুণ্ডে হযরত পন্হিশাহ (রঃ) কমপ্লেক্সের পুরস্কার বিতরণী সম্পন্ন

চোখে আঘাতপ্রাপ্ত হবিগঞ্জ থানার ওসির শয্যাপাশে আইজিপি-হবিগঞ্জ ভয়েস২৪

প্রেস
  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ২৮৭ বার পঠিত

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম আজ (২২ আগস্ট ২০২৩) সকালে রাজধানীর শেরেবাংলা নগরে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চোখে আঘাতপ্রাপ্ত হবিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেবকে দেখতে যান।

তিনি গত ১৯ আগস্ট ২০২৩ তারিখে স্বাভাবিক আইনশৃঙ্খলা বজায় রাখতে গিয়ে বিএনপি নেতাকর্মীদের ছোঁড়া ঢিলের আঘাতে চোখে মারাত্মক আঘাত পেয়েছেন। তার অবস্থা এখনো সংকটাপন্ন।

আইজিপি অজয় চন্দ্র দেবের শয্যাপাশে অবস্থান করে তার চিকিৎসার খোঁজখবর নেন এবং কর্তব্যরত চিকিৎসকদের সাথে কথা বলেন। তিনি অজয় চন্দ্র দেবকে সান্ত্বনা দিয়ে বলেন, আপনার উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে।

এ সময় অতিরিক্ত আইজিপি আবু হাসান মুহাম্মদ তারিক বিপিএম, ডিআইজি (অপারেশনস) মোঃ আনোয়ার হোসেন বিপিএম(বার), পিপিএম (বার), কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক (ডিআইজি) শেখ মোঃ রেজাউল হায়দার পিপিএম (বার), ডিআইজি এস এম মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং সংশ্লিষ্ট চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।

পরে সাংবাদিকদের সাথে আলাপকালে আইজিপি বলেন, আগামী দিনে আইনশৃঙ্খলাজনিত কারণে বাংলাদেশ পুলিশের যেকোনো সদস্য আক্রান্ত হলে তার সর্বোচ্চ চিকিৎসার জন্য আমরা সর্বাত্মক চেষ্টা করবো।

অপর এক প্রশ্নের জবাবে পুলিশ প্রধান বলেন, আমরা আইন ও বিধির আলোকে দায়িত্ব পালন করে থাকি। আইন ও বিধির আলোকে আইনশৃঙ্খলা রক্ষার জন্য যে দায়িত্ব পালন করা দরকার, যে চ্যালেঞ্জ আমার সামনে আসবে সেই চ্যালেঞ্জ আমার মোকাবেলা করতে হবে, এটা আমার আইনি দায়িত্ব। পেশাদারিত্বের সাথে সেই আইন প্রয়োগ করার দায়িত্ব আমার ওপর অর্পিত হয়েছে এবং এ আইনানুগ দায়িত্ব পালনে আমাদের সদস্যগণ কখনো কুণ্ঠাবোধ করেন না।

তিনি বলেন, আইনানুগ দায়িত্ব পালন করতে আমি বাধ্য। এই আইনানুগ দায়িত্ব পালনের জন্য আমাদের প্রশিক্ষণ রয়েছে, প্রয়োজনীয় লজিস্টিকস, ইকুইপমেন্ট ও সক্ষমতা রয়েছে।

আইজিপি বলেন, জনগণের জানমালের নিরাপত্তা প্রদানের জন্য যে দায়িত্ব পালন করা দরকার সেই দায়িত্ব আইনানুগভাবে পেশাদারিত্বের সাথে আমরা সবসময় পালন করে আসছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা