1. admin@hvoice24.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
মডেল প্রেসক্লাবে ‘দৈনিক যুগান্তর পএিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরে পাহাড় কাটার দায়ে মামলা ও জরিমানা স্বেচ্ছাসেবী সংগঠন ‘বানিয়াচং ইসলামি নাগরিক ফোরাম’র বার্ষিক সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত রাস্তা ছাড়াই নদীর মাঝে দাঁড়িয়ে আছে কালভার্ট,বৃষ্টি হলেই দূর্ঘটনা সীতাকুণ্ডে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটি যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন বিথঙ্গলে একতা যুব সংগঠনের ৩য় বার্ষিক সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত নবম বর্ষ পেরিয়ে দশম বর্ষে পদার্পণ দৈনিক হবিগঞ্জের জননী ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ে শহিদ বেদিতে শ্রদ্ধার ফুল শহিদদের রুহের মাগফিরাত কামনায় হবিগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে দোয়া” বানিয়াচং মডেল প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

ছাত্রদলের কমিটিতে নেই চোখ হারানো সাইদুর,ক্ষোভ-‘আমার চোখটা ফেরত চাই’

ডেস্ক
  • প্রকাশিত : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ২৯৮ বার পঠিত

হবিগঞ্জ জেলা ছাত্রদলের নব-কমিটিতে স্হান না পে‌য়ে পুলিশের গুলিতে চোখ হারানো ‘আমার চোখটা ফেরত চাই’ লিখে ফেসবুকে পোস্ট দিলেন ছাত্রদল নেতা সাইদুর রহমান।

বৃহস্পতিবার (৬) সাইদুর রহমান’র দেওয়া চোখ ফেরত চাই পোস্টটি মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জানা গেছে,গত বৃহস্পতিবার রাতে হবিগঞ্জ জেলা ছাত্রদলের সুপার ৬ সদস্য করে নতুন কমিটি ঘোষণা করা হলেও স্হান পাননি সাইদুর রহমান।

নব কমিটিতে জায়গা না পেয়ে ছাত্রদল নেতা সাইদুর রহমান ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে স্ট্যটাস দিয়ে বললেন,আর কি ত্যাগ করলে দল মূল্যায়ন করবে? দেড় যুগের শ্রম ঘাম দলকে দিয়ে দিলাম। কিন্তু মানুষের জানের পরে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল চোখ। আমার চোখটা ফেরত চাই পুলিশের গুলিতে হারানো সেই চোখ।

হবিগঞ্জ জেলা ছাত্রদলের কমিটি ঘোষণার পর সাইদুর রহমানের পোস্ট দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই তার চোখের ছবি পোস্ট করে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে।

আজিজ সিদ্দিকী ফেসবুকে স্ট্যটাস দিয়ে লিখেছেন- সাইদুরের কি অপরাধ?পিছডালা রাজপথে চোখ দিয়েও রাজনীতিতে সাইদুররা পরাজিত। সুপার ৬ কে সুপার ১০ করলে কি এমন ক্ষতি হত??আজীবন তো সুপার ৬ থাকবেনা।সাইদুর প্রিয় ছোট ভাই,রাজনীতির এমন কোন প্রোগ্রাম দেখিনাই মিস করছে।রাজপথের রাজা সেই হতভাগা সাইদুররা হয়তো পদ পাবে না,তবে তারা আমাদের মত সাধারণ মানুষের মনে রাজার আসনে থাকবে।

ইউনুস আলী তালুকদার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে লিখেছেন-কি এমন ক্ষতি হয়ে যেত এই সাইদুর রহমান কে নতুন কমিটিতে রেখে দিলে??দলের জন্য চোখ হারালো, চোখে গুলি নিয়ে জেলে গেল, বার বার কারা বরণ করল এই ছাত্রদলের জন্য, আর তারই জায়গা হল না কমিটিতে!!উনার দেড়যুগের রাজনৈতিক শ্রম ঘামের কি কোন মুল্য নে।

পারভেজ আনাস নামে একজন লিখেছেন-ছাত্রদলের MD Saidur Rahman সে বাবা মায়ের একমাত্র ছেলে ছোট বেলা থেকেই দলের জন্য সে কাজ করত।দলের জন্য চোখও হারিয়েছে।তার নাম কমিটি তে না থাকায় হতাশ হয়েছি।

তানভির হোসেন নামে একজন স্ট্যাটাস দিয়ে লিখেছেন- একটা মানুষ দলের জন্য কতটুকু বিসর্জন দিতে পারে MD Saidur Rahman ভাইকে দেখলে বুঝতে পারবেন। প্রায় ১৫-১৫ বছর দলের জন্য সবকিছু শেষ করেছেন।নিজের দলের জন্য চোখ হারাতে হয়েছে তারপর ও দল থেকে মূল্যায়ন মিলে নি।

আশা করি কেন্দ্রীয় নেতারা উনার দিকে সুনজর দিবেন।ভাইয়ের আগামীর জন্য দোয়া রইলো। কিচ্ছু বলার নেই আএ।

শেখ মো.রাসেল কমেন্ট করে লিখেছেন- দেড় যুগের শ্রম ঘাম দলকে দিয়ে দিলাম। কিন্তু মানুষের জানের পরে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল চোখ। আমার চোখটা ফেরত চাই। ভাইয়ের দাবী কি পূরণ করবে দল????

চৌধুরী নিয়াজ মাহমুদ লিখছেন-হবিগন্জ জেলা ছাত্রদলের নবগঠিত কমিটিতে আওয়ামী পুলিশের গুলিতে চোখ হারনো ত্যাগী ছাত্র নেতার সাইদুর রহমানকে কমিটিতে অবিলম্বে অন্তর্ভূক্তে করার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির প্রতি দৃস্টি আকর্ষন করছি।

গত বৃহস্পতিবার (৮জুন) দিবাগত রাতে হবিগঞ্জ জেলা ছাত্রদলের নতুন সুপার সিক্স কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি শাহ রাজীব আহমেদ রিংগন সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সিনিয়র সহ-সভাপতি হাফিজুর ইসলাম হাফিজ,সিনিয়র যুগ্ম সম্পাদক আবদুল আহাদ তুষার, যুগ্ম সম্পাদক মুহিবুর রহমান শাওন ও সাংগঠনিক সম্পাদক গোলাম মাহবুব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা