1. admin@hvoice24.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
নবীগঞ্জে বর্জ্যের চাপে মরছে বরাক, নদী বাঁচাতে রিভার উইংসের উদ্যোগে পদযাত্রা মডেল প্রেসক্লাবে ‘দৈনিক যুগান্তর পএিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরে পাহাড় কাটার দায়ে মামলা ও জরিমানা স্বেচ্ছাসেবী সংগঠন ‘বানিয়াচং ইসলামি নাগরিক ফোরাম’র বার্ষিক সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত রাস্তা ছাড়াই নদীর মাঝে দাঁড়িয়ে আছে কালভার্ট,বৃষ্টি হলেই দূর্ঘটনা সীতাকুণ্ডে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটি যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন বিথঙ্গলে একতা যুব সংগঠনের ৩য় বার্ষিক সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত নবম বর্ষ পেরিয়ে দশম বর্ষে পদার্পণ দৈনিক হবিগঞ্জের জননী ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ে শহিদ বেদিতে শ্রদ্ধার ফুল শহিদদের রুহের মাগফিরাত কামনায় হবিগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে দোয়া”

ছাত্রদল নেতা হাফিজুল ইসলাম-কে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৭২৭ বার পঠিত

হবিগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম হাফিজকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে গেছে।

গতকাল শুক্রবার রাত নয়টার দিকে নবীগঞ্জ থেকে তুলে নেওয়া হয় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী।

ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেওয়া হাফিজকে এখনও স্বীকার করছে না বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভী বলেন,স্থানীয় অনেকে দেখেছে যে,হাফিজুল ইসলাম হাফিজকে সাদা পোশাকে গোয়েন্দা পুলিশ জোর করে গাড়ীতে তুলে নিচ্ছে। কিন্তু ৩-৪ঘন্টা পেরিয়ে গেলেও এখনও তাকে তুলে নিয়ে যাওয়ার কথা স্বীকার করছে না। এমতাবস্থায় তার পরিবার চরম উৎকণ্ঠা ও আতঙ্কের মধ্যে রয়েছে।

রিজভী বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের স্যাংসন এবং দেশি বিদেশি মানবাধিকার সংস্থাগুলোর চাপে কিছুটা পিছু হটলেও আবারো সরকার গুমের মতো ভয়াবহ অপরাধ শুরু করেছে।

সরকার দেশ চালাতে চরম ব্যর্থ হয়ে বিরোধী দলের আন্দোলন দমাতেই হাফিজকে তুলে নিয়েছে বলে দাবি করেন রিজভী।

তিনি অবিলম্বে ছাত্রদল নেতাকে তার পরিবারের কাছে হস্তান্তর করার দাবি জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা