1. admin@hvoice24.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম :

‘জাফলংয়ে’ বানিয়াচং মডেল প্রেসক্লাবের আনন্দ ভ্রমণ সম্পন্ন

বানিয়াচং প্রতিনিধি
  • প্রকাশিত : রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩
  • ২৩২ বার পঠিত

বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বানিয়াচং মডেল প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) সিলেটের পর্যটন নগরী জাফলংয়ে এবারের পর্ব অনুষ্ঠিত হয়। ভোর থেকেই একে অপরকে মুঠোফোনের মাধ্যমে নিদ্রাভঙ্গ করতে থাকেন নেতৃবৃন্দ। সকাল ৮টার সময় কার্যালয়ের সামন থেকে গ্রুপ ছবি তোলার পর শুরু হয় ৩টি নোহা গাড়ি যোগে জাফলংয়ের উদ্দেশ্যে পথচলা। পথিমধ্যে সিলেটের পাপড়ী হোটেলে সকালের নাস্তা সেরে দুপুর ১টায় গন্তব্যে পৌঁছা।

এরপর যার যার মতো করে আড়াই ঘন্টা যাবত পানিতে সাঁতার কাটা, ঘোড়ায় আরোহণ ও ছবি তোলাসহ অবাধ বিচরণ। এরপর বিকাল ৩টায় মেঘালয় পাহাড়ের পাদদেশে র‌্যাফেল ড্র এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র এর ১ম পুরস্কার পেয়েছেন মডেল প্রেসক্লাবের নির্বাহী সদস্য ইমতিয়াজ আহমেদ লিলু, ২য় দফতর সম্পাদক তানজিল হাসান সাগর ও ৩য় আইন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন।

মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু’র সঞ্চালণায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মডেল প্রেসক্লাবের উপদেষ্টা ও উপজেলা আওয়ামীলীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বানিয়াচং আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাহিবুর রহমান, বিশিষ্ট লেখক মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম ও প্রবাসী মোঃ শাহেদ আহমদ । এসময় আরও উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ মোঃ আব্দাল মিয়া, নির্বাহী সদস্য রায়হান উদ্দিন সুমন, শেখ সফিকুল ইসলাম সফিক, আব্দুল মালিক, এম এ কাদির বাবুল, মোঃ আনোয়ার হোসেনসহ সাধারণ সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা