1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনাম :

ট্রাফিক পুলিশের উপর ক্ষিপ্ত হয়ে মোটরসাইকেল আগুন

যশোর প্রতিনিধি
  • প্রকাশিত : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৮৩ বার পঠিত

যশোরের মনিরামপুর রাজাগঞ্জ এলাকায় সার্জেন্ট পুলিশ মোটরসাইকেল আটকে দেয়া এবং অসৌজন্যমূলক আচরণে ক্ষিপ্ত হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দিয়েছে হাফিজুর রহমান নামে এক কলেজ ছাত্র। আজ রোববার ২৮/৫/ ২০২৩ ইং সকালে যশোরের মণিরামপুর রাজাগঞ্জ এলাকায় এই ঘটনা ঘটে। মোটরসাইকেল আরোহী কলারোয়া উপজেলার যুগিখালি ইউনিয়নের রায়টা গ্রামের আব্দুস সাত্তারের পুত্র। সে যশোর ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।

জানা গেছে, মণিরামপুরের রাজগঞ্জের রামপুর জামতলা মোড়ে রুটিন দায়িত্বে ছিলেন ট্রাফিক সার্জেন্ট কবির হোসেন। বেলা সাড়ে ১১ টার দিকে হাফিজুর ওই এলাকা অতিক্রম করছিলেন। চেকপোষ্টে সার্জেন্ট পুলিশ থামান। মোটরসাইকেলের কাগজপত্র দেখাতে পারলেও ড্রাইভিং লাইনেন্স না থাকায় পুলিশ তাকে মামলা দেয়। এক পর্যায়ে বাকবিতন্ডার জের ধরে পালসার মডেলের মোটরসাইকেলে আগুন দেন হাফিজুর।
গণমাধ্যমে দেয়া এক সাক্ষাতকারে হাফিজুর বলেন, পুলিশের অসৌজন্য আচারণে ক্ষিপ্ত হয়ে তিনি এ কাজ করেছেন।
রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আশিকুর রহমান সাংবাদিকে জানান, ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য হাফিজুরকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
এ ব্যাপারে সার্জেন অফিসার কবির হোসেন বলেন মোটরসাইকেল চালকের ড্রাইভিং লাইনেন্স না থাকায় মামলা দেয়া হয়েছে। পরে শুনেছি সে নিজের গাড়িটি আগুন লাগিয়ে দিয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা