1. admin@hvoice24.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মডেল প্রেসক্লাবে ‘দৈনিক যুগান্তর পএিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরে পাহাড় কাটার দায়ে মামলা ও জরিমানা স্বেচ্ছাসেবী সংগঠন ‘বানিয়াচং ইসলামি নাগরিক ফোরাম’র বার্ষিক সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত রাস্তা ছাড়াই নদীর মাঝে দাঁড়িয়ে আছে কালভার্ট,বৃষ্টি হলেই দূর্ঘটনা সীতাকুণ্ডে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটি যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন বিথঙ্গলে একতা যুব সংগঠনের ৩য় বার্ষিক সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত নবম বর্ষ পেরিয়ে দশম বর্ষে পদার্পণ দৈনিক হবিগঞ্জের জননী ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ে শহিদ বেদিতে শ্রদ্ধার ফুল শহিদদের রুহের মাগফিরাত কামনায় হবিগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে দোয়া” বানিয়াচং মডেল প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

ডাঃ মহিউদ্দিন হাই স্কুলে জাতীয় শোক দিবস পালিত

সোহাগ মিয়া
  • প্রকাশিত : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ২৩৮ বার পঠিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষে মাধবপুর উপজেলার মানিকপুর গ্রামের ডাঃ মহিউদ্দিন হাই স্কুলে নানা কর্মসূচিতে দিবসটি পালিত হয়েছে।

মঙ্গলবার দিবসটি উদযাপন উপলক্ষে স্কুলে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, শোকের প্রতীক কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন ও কীর্তির ওপর আলোচনা, তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা, মিলাদ মাহফিল, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সহ নানা আয়োজন করা হয়।

ডাঃ মহিউদ্দিন হাই স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে এবং সহকারি শিক্ষক (ইংরেজি) মো: ইকবাল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামিলীগ বাঘাসুরা ইউনিয়ন শাখার সভাপতি আলহাজ্ব সাইফ উদ্দিন তালুকদার শামীম।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুর রহমান, বাংলাদেশ আওয়ামিলীগ বাঘাসুরা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন, ইউনিয়ন আ.লীগের যুগ্ন সাধারন সম্পাদক রকিবুল হাসান চৌধুরী, ইউনিয়ন আ. লীগের সাংগঠনিক সম্পাদক মো: সেলিম মিয়া, সাবেক মেম্বার মো: ওসমান মোল্লা সহ আওয়ামিলীগ এর নেতৃবৃন্দ।

জাতীয় শোক দিবস অনুষ্ঠানে ডাঃ মহিউদ্দিন হাই স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী মোছা: নাবিলা ইয়াসমিনের কোরআন তেলাওয়াত ও দশম শ্রেণির শিক্ষার্থী উর্মি রানী দাশের গীতা পাঠের মাধ্যমে মূল কার্যক্রম শুরু হয়।

আলোচনা সভা শেষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এবং বিশেষ মোনাজাতের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, ডা: মহিউদ্দিন হাই স্কুলের সকল সহকারি শিক্ষক-শিক্ষিকা সহ ছাত্র-ছাত্রীদের অভিভাবকগন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা