1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম :

ডিএমপির অবসরপ্রাপ্ত ৩২ পুলিশ কর্মকর্তার বিদায় সংবর্ধনা

প্রেস
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ৮৯ বার পঠিত

গৌরবময় বাংলাদেশ পুলিশে দীর্ঘ কর্মজীবন শেষে অবসরে যাওয়া অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও পুলিশ পরিদর্শক পদমর্যাদার ৩২ জন কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) পরিবারের এই ৩২ জন কর্মকর্তা সম্প্রতি অবসর নিয়েছেন।

গত সোমবার দুপুরে ডিএমপি হেডকোয়ার্টারে ৬ষ্ঠ তলায় সম্মেলন কক্ষে সদ্য অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের বিদায় অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম-বার, পিপিএম।

অনুষ্ঠানে ডিএমপি কমিশনার বলেন, আপনারা দীর্ঘদিন পুলিশ বাহিনীতে থেকে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে গেছেন। আপনারা সেই কাজ থেকে অবসর নিয়েছেন। এক সময় আপনার চাইলেও আপনাদের পরিবারকে যথেষ্ট সময় দিতে পারেননি। সবসময় কর্মব্যস্ত থেকেছেন। এখন আপনারা আপনাদের অবসর সময় পরিবারপরিজন নিয়ে একটু আনন্দে কাটাতে পারবেন।

অবসর জীবনে পুলিশ কর্মকর্তাদের স্বাস্থ্যের প্রতি যত্নশীল হওয়ার আহ্বান জানিয়ে ডিএমপি কমিশনার সবার দীর্ঘায়ু কামনা করেন।

এসময় বিদায়ী পুলিশ কর্মকর্তারা তাদের বর্ণাঢ্য কর্মজীবনের অভিজ্ঞতা তুলে ধরেন এবং এমন সুন্দর বিদায় অনুষ্ঠান আয়োজন করার জন্য ডিএমপি কমিশনারকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিদায়ী পুলিশ কর্মকর্তাদের মাঝে সম্মাননা স্মারক ও উপহার প্রদান করেন ডিএমপি কমিশনার। অবসরে যাওয়া পুলিশ কর্মকর্তাদের মধ্যে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার ১ জন, সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার ১৩ জন ও পুলিশ পরিদর্শক পদমর্যাদার ১৮ জন।

অনুষ্ঠানে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার; অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট) মহাঃ আশরাফুজ্জামান বিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মুনিবুর রহমান, যুগ্ম পুলিশ কমিশনারগণ, উপ-পুলিশ কমিশনারগণ ও বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা