1. admin@hvoice24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে সহযোগীতার হাত বাড়ালেন ওসি কামাল হারানো সন্তান-কে হজে গিয়ে ফিরে পেলেন মা বিএনপি নেতা কারাবন্দি, সন্তানের ভালোবাসা সীতাকুণ্ডে সন্ত্রাসী হান্নান কে অস্ত্র সহ গ্রেফতার ডাঃ মহিউদ্দিন হাইস্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

ঢাকা-সিলেট মহাসড়কে টায়ার জ্বালিয়ে জেলা স্বেচ্ছাসেবক দলের অবরোধ

প্রেস
  • প্রকাশিত : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৭৯ বার পঠিত

বিএনপির ডাকা দেশব্যাপী তিন দিনের অবরোধ কর্মসূচির ২য় দিন ও সিলেটের যুবদল কর্মী দিলু আহমদ জিলুকে পুলিশি হেফাজতে হত্যা এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ বিভিন্ন জায়গায় নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে হরতাল পালন করছেন হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ মুশফিক আহমেদ এর নেতৃত্বে মিছিল

বুধবার (১ নভেম্বর) হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ মুশফিক আহমেদ এর নেতৃত্বে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দপুর- আউশকান্দি এলাকায় হরতাল সমর্থনে বিক্ষোভ মিছিল ও সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদল।

হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ মুশফিক আহমেদ বলেন,বিরোধী দলের ডাকা শান্তিপূর্ণ আন্দোলন আন্দোলন দমাতে এই সরকার গোটা জাতির ওপর টার্গেট কিলিং চালাচ্ছে। গুলি চালিয়ে নির্বিচারে হত্যা করেছে। যুবদল নেতা জিলুসহ সকল হত্যাকাণ্ডের বিচার একদিন বাংলার মাটিতেই হবে।গণবিরোধী সরকারকে দেশের মানুষ আর চায় না। আমাদের আদর্শ ও ন্যায়ের সংগ্রাম কখনো পরাজিত হবে না ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন,জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সহসভাপতি আবুল খায়ের অপু, সদর উপজেলার স্বেচ্ছাসেবকদলের আহবায়ক ওয়াহিদুজামান ওয়াহিদ, পৌর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক রায়েদ চৌধুরী রিংকু, নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী আহমদ রুমান, যুগ্ম আহবায়ক মেরাজ আহমদসহ মিছিল ও সড়ক অবরোধে অংশগ্রহণ করেন স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা