1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :

নবম বর্ষ পেরিয়ে দশম বর্ষে পদার্পণ দৈনিক হবিগঞ্জের জননী

সোহাগ মিয়া
  • প্রকাশিত : বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১২২ বার পঠিত

৯ম বর্ষ পেরিয়ে ১০ম ‘পা’ রাখলো হবিগঞ্জের অন্যতম গণমাধ্যম দৈনিক হবিগঞ্জের জননী। গতকাল মঙ্গলবার মৌলভীবাজার জেলার দৃষ্টিনন্দন রিসোর্ট মুক্তানগরে আনন্দময় পরিবেশে এই বিশেষ মূহুর্ত উদযাপন করে জননী পরিবার। প্রতিষ্ঠাবার্ষিকী ঘিরে নানা আয়োজনে জননী পরিবারের সকলে মিলে একটি আনন্দ ভ্রমণের আয়োজন করেন।

মঙ্গলবার বেলা ১০টায় হবিগঞ্জ প্রেসক্লাবের সামন থেকে চারটি গাড়িতে ৩৮ জন দৈনিক জননী পরিবার যাত্রা শুরু করে। গন্তব্য মৌলবীবাজার জেলার শেরপুর উপজেলার নান্দনিক মুক্তানগর রিসোর্টে।

বেলা ১১টায় গন্তব্যে পৌঁছে যায় দলটি। সেখানে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু করেন এ পরিবারটি। প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতার পর খেলাধুলা, র‌্যাফেল ড্র, সুইমিং, রাইডিং সহ খাবারের আয়োজন ও করা হয়।

দৈনিক হবিগঞ্জের জননীর বার্তা সম্পাদক মোহাম্মদ শাহ আলমের সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক এম এ হান্নানের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অতিথিরা বক্তব্য রাখেন ও পরে কেক কাটেন শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল দেব।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌমাছি কন্ঠের সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ। আলোচনা সভায় বক্তারা সত্য ও ন্যায়ের পক্ষে দৈনিক জননী অতীতের মত কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক হবিগঞ্জের জননী পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ রাহিকুল, নুরুজ্জামান রাজু, সেলিম উদ্দিন, সামছুল মিয়া, মনসুর আহমেদ ইদু, মাধবপুর উপজেলা প্রতিনিধি শেখ ইমন, মোঃ সোহাগ মিয়া, নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি আলী হোসেন, বানিয়াচং উপজেলা প্রতিনিধি আব্দুল রউফ আশাফ, নুরফল, মোঃ সুয়েম, আজমিরীগঞ্জ প্রতিনিধি আশিকুর রহমান, মো রুজেল।

এসময় হবিগঞ্জ জেলার দুইজন সাংবাদিককে বিশেষ সম্মাননা প্রদান করে দৈনিক জননী। সম্মাননা প্রাপ্তরা হলেন, দৈনিক বাংলাদেশের খবরের জেলা প্রতিনিধি ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ ফয়সল চৌধুরী ও দৈনিক সংবাদের মাধবপুর উপজেলা প্রতিনিধি এরশাদ আলী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা