1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :

নবীগঞ্জে ক্ষতিগ্রস্থ ১২ পরিবারের পাশে আব্দুল হক তালুকদার ফাউন্ডেশন-হবিগঞ্জ ভয়েস২৪

নবীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত : শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ১৭৭ বার পঠিত

নবীগঞ্জের ১নং পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের হলিমপুর গ্রামের আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ ১২ পরিবারের পাশে দাড়িয়েছেন আব্দুল হক তালুকদার ফাউন্ডেশন এর চেয়ারম্যান মোঃ দিলু মিয়া তালুকদার। সংগঠনের পক্ষ থেকে নগদ টাকা ও কাপড় প্রদান করা হয়েছে।

শুক্রবার (৯ জুন) বিকাল ৩টায় আব্দুল হক তালুকদার ফাউন্ডেশন এর চেয়ারম্যান মোঃ দিলু মিয়া তালুকদারের পক্ষ থেকে হলিমপুর গ্রামের ক্ষতিগ্রস্থ ১২টি অসহায় পরিবারকে কাপড় ও বৃক্ষ রোপণের জন্য নগদ টাকা দিয়ে সহযোগিতা করেন তিনি।

এ সময় ক্ষতিগ্রস্থ ১২ টি পরিবারকে গাছের ছাড়া রোপণ করার জন্য নগদ টাকা ও প্রত্যেক ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজনকে কাপড় প্রদান করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, অত্র সংগঠনের সহ সভাপতি মোঃ আবুল কালাম তালুকদার ছালেক, নবীগঞ্জ উপজেলা বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম (বি এন জে এফ) এর সভাপতি মোঃ সেলিম উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ সুমন মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজান খান, নিস্বার্থ রক্তদান সংগঠন এর প্রতিষ্ঠাতা এডমিন রবিন আহমেদ সেজু, স্থানীয় ইউপি সদস্য রিপন দাশ, শিক্ষক আশিষ তালুকদার, মোঃ আরিয়ান আহমেদ রক্তের বন্ধন সোনাপুর, লাল সবুজ আমরা খাইড় সামাজিক সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আইন উদ্দিন, প্রচার সম্পাদক মোঃ রাসেল, অর্থ সম্পাদক মোঃ আমীর হোসাইন সহ এলাকার জনপ্রতিনিধি ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ২৫ মে বৃহস্পতিবার দিবাগত রাত ২.৩০ মিনিটে উপজেলার পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের হলিমপুর নয়াহাটি যোগেশ মহাজনের বাড়ির ১৪টি বসতঘরে আগুন লাগে এতে ১০টি গরু, প্রায় ২শত মন ধান ও নগদ টাকা আগুনে পুড়ে যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা