1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :

নলডাঙ্গায় যৌন হয়রানির অভিযোগে নিশান নামের এক যুবক আটক!

জেলা প্রতিনিধি
  • প্রকাশিত : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১১৬ বার পঠিত

নাটোরের নলডাঙ্গায় এক নারীকে যৌন নিপীড়নের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (০৪ জুন) রাত্রী সাড়ে ১০ ঘটিকায় উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামের জনৈক মান্নান চৌকিদার এর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। পরে ভিকটিম নারী বাদী হয়ে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করলে রাতেই অভিযুক্ত ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি হলেন নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর পূর্বপাড়া গ্রামের রহিদুল প্রামানিকের ছেলে নিশান প্রামানিক(২৩)।

নলডাঙ্গা থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ৪ জুন রাত্রীতে পূর্ব সোনাপাতিল ভিকটিম নারী তার মামা শুশুড় বাড়ি যাচ্ছিল, জনৈক মান্নান চৌকিদার এর বাড়ির সামনে পৌঁছালে হঠাৎ অভিযুক্ত নিশান মোটরসাইকেল যোগে পিছন থেকে সামনে গিয়ে ভিকটিম নারীকে তার মোটরসাইকেলে পিছনে উঠতে বলে। মেয়েটি তার মোটরসাইকেলে উঠতে না চাইলে, যৌন কামনা চরিতার্থ করার উদ্দেশ্যে ঝাপটে ধরে জোর পূর্বক মেয়েটির ঠোঁটে চুমু দেয় ও শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে স্পর্শ করে এবং টেনে রাস্তার নিচে নেওয়ার চেষ্টা করে। তখন মেয়েটি বাঁচার জন্য চিৎকার করলে ঘটনা স্থল থেকে অভিযুক্ত নিশান মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে ভিকটিম নিজে বাদী হয়ে অভিযুক্ত নিশান এর বিরুদ্ধে যৌন নিপীড়ন আইনে মামলা দায়ের করেন।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় রাতেই অভিযুক্ত নিশান প্রামানিককে আটক করে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা