1. admin@hvoice24.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
নবীগঞ্জে বর্জ্যের চাপে মরছে বরাক, নদী বাঁচাতে রিভার উইংসের উদ্যোগে পদযাত্রা মডেল প্রেসক্লাবে ‘দৈনিক যুগান্তর পএিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরে পাহাড় কাটার দায়ে মামলা ও জরিমানা স্বেচ্ছাসেবী সংগঠন ‘বানিয়াচং ইসলামি নাগরিক ফোরাম’র বার্ষিক সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত রাস্তা ছাড়াই নদীর মাঝে দাঁড়িয়ে আছে কালভার্ট,বৃষ্টি হলেই দূর্ঘটনা সীতাকুণ্ডে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটি যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন বিথঙ্গলে একতা যুব সংগঠনের ৩য় বার্ষিক সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত নবম বর্ষ পেরিয়ে দশম বর্ষে পদার্পণ দৈনিক হবিগঞ্জের জননী ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ে শহিদ বেদিতে শ্রদ্ধার ফুল শহিদদের রুহের মাগফিরাত কামনায় হবিগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে দোয়া”

পবিত্র হজ্বব্রত পালনে স্ব-স্ত্রীক সৌদি আরব গমণ করলেন আলহাজ্ব জি কে গউছ

প্রেস
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ১৪১ বার পঠিত

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ স্ব-স্ত্রীক পবিত্র হজ্বব্রত পালনে সৌদি আরব গমণ করেছেন।

মঙ্গলবার (১৩ জুন) বেলা ১টা ১০ মিনিটে ঢাকা হযরত শাহজালাল (রহঃ) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি দেশত্যাগ করেন। উনার সাথে রয়েছেন স্ত্রী আলহাজ্ব ফারহানা হেপী গউছ ও আপন ছোট বোন মুহিতুন্নেছা মিতু।

এরপূর্বেও তিনি অসংখবার পিতা বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়া, মাতা বিশিষ্ট সমাজ সেবিকা মরহুমা আলহাজ্ব মঞ্জিলা বেগম, স্ত্রী আলহাজ্ব ফারহানা হেপী গউছ, ছেলে আলহাজ্ব মঞ্জুরুল কিবরিয়া প্রিতম ও আলহাজ্ব মাজহারুল কিবরিয়া পুলককে নিয়ে পবিত্র হজ্ব ও উমরা পালন করেছেন।

হবিগঞ্জ থেকে পবিত্র হজ্বব্রত পালনের উদ্দেশ্যে যাওয়ার পূর্বে আলহাজ্ব জি কে গউছ তার পিতা-মাতার কবর জিয়ারত করেন। এ সময় বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় জি কে গউছ বলেন- দেশের এই কঠিন সময়ে বাহিরে যাওয়ার কোনো ইচ্ছাই আমার ছিল না। কিন্তু শুধুমাত্র মহান আল্লাহকে খুশি করার জন্যই আমি পবিত্র হজ্বব্রত পালনে সৌদি আরব যাচ্ছি। সেখানে আমি দেশের জন্য, দেশের মানুষের জন্য দোয়া করবো, মহান আল্লাহ যেন জালিমের কবল থেকে এ দেশের মানুষকে হেফাজত করেন। দেশের মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্যে, দেশের গণতন্ত্র প্রতিষ্ঠার জন্যে যারা আত্মত্যাগ করেছেন মহান আল­াহ যেন তাদেরকে শহীদের মর্যাদা দান করেন। যারা রাজপথে আন্দোলনে আছেন তাদেরকে যেন আল্লাহ হেফাজত করেন।

আমিও দলীয় নেতাকর্মী সহ হবিগঞ্জবাসীর নিকট দোয়া চাই, মহান আল্লাহ যেন আমার ও আমার পরিবারের প্রতি সদয় হউন এবং আমার হজ্ব কবুল করেন। ইনশাআল্লাহ, যতদ্রুত সম্ভব আমি আপনাদের নিকট চলে আসবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা