1. admin@hvoice24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে সহযোগীতার হাত বাড়ালেন ওসি কামাল হারানো সন্তান-কে হজে গিয়ে ফিরে পেলেন মা বিএনপি নেতা কারাবন্দি, সন্তানের ভালোবাসা সীতাকুণ্ডে সন্ত্রাসী হান্নান কে অস্ত্র সহ গ্রেফতার ডাঃ মহিউদ্দিন হাইস্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

পিতা কর্তৃক পুত্র হত্যা মামলার আসামি গ্রেফতার!

বানিয়াচং প্রতিনিধি
  • প্রকাশিত : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১১৬ বার পঠিত

বানিয়াচং উপজেলার সুজাতপুর ইউনিয়নের খাগালিয়া (ইসলামপুর) গ্রামের পিতা কর্তৃক পুএ হত্যার আসামিদেরকে গ্রেফতার করছে পুলিশ।

গতকাল ৮ মে বানিয়াচং সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জনাব পলাশ রঞ্জন দে’র দিকনির্দেশনায় বানিয়াচং থানা অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব এর নেতৃত্বে এসআই মো: জসীমউদ্দিন ও এসআই মো:হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে শায়েস্তাগঞ্জ থানাধীন সুতাং (সুরাবই) এলাকা হইতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ১২নং সুজাতপুর ইউনিয়ের ২নং ওয়ার্ডের খাগালিয়া, ইসলামপুর গ্রামের আব্দুল মন্নাফ (৬০), পিতা-মৃত আব্দুর রহিম, সৎ ভাই ২। মোঃ সাইদুল ইসলাম ঝন্টু (২৩)পিতা-আব্দুল মন্নাফ।

জিজ্ঞাসাবাদে আসামীগণ উক্ত ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। আজ ৯ মে আসামীদেরকে বিচারার্থে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, বানিয়াচং উপজেলার সুজাতপুর ইউনিয়নের খাগালিয়া (ইসলামপুর) গত ১২মার্চ পারিবারিক কলহের জের ধরে পাষন্ড পিতা আব্দুল মন্নাফ(৬০) তাহার ২য় সংসারের ছেলে মোঃ সাইদুল ইসলাম ঝন্টু (২৩)কে জাহিদুল ইসলাম (১৭) এবং ২য় স্ত্রী ছেনু আক্তার (৫০)দের সহযোগিতায় রাত ১.৩০ ঘটিকার সময় নিজ বসত ঘরে ঘুমন্ত অবস্থায় ২য় সংসারের ছেলে জাহাঙ্গীর মিয়া (২০)কে ঘুম থেকে তুলে পূর্ব পরিকল্পিতভাবে কাঠের চেলী ও কাপড় কাটার কাঁচি দ্বারা মাথায় আঘাত করে এবং কান কাটিয়া নির্মমভাবে হত্যা করা হয়। শুধু হত্যা করে আসামীগণ ক্ষান্ত হয় নাই, তাহারা ভিকটিম জাহাঙ্গীর মিয়া (২০) এর লাশ বাড়ীর অদূরে ধান ক্ষেতের মধ্যে গোপন করিয়া রাখে। ০৩ দিন পর লাশ পঁচে দূর্গন্ধ বের হলে পুলিশ লাশ উদ্ধার করে। পরবর্তীতে ভিকটিম জাহাঙ্গীর মিয়া (২০) এর সৎ মা ছেনু আক্তার (৫০) কে গ্রেফতার করিলে সে ঘটনার লোমহর্ষক বর্ণনা প্রদান করে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ আইনের ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা