1. admin@hvoice24.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জে বিশেষ অভিযানে ৩০ মোটরসাইকেল আটক বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত মাধবপুরে পাবেল হত্যা মামলার আরও ১৬ আসামি গ্রেফতার সীতাকুণ্ডে ৫ম বারের মতো পরিক্ষার্থীদের যাতায়াতে ফ্রি বাস সার্ভিস দিলো এমএফজেএফ জনগণের ভোটের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে ‘জিয়া’ নামে বই কিনে যুবদল নেতা রুবেল চৌধুরী’র মুগ্ধতা প্রকাশ  ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’ আজ,গর্জে উঠেছিল ছাত্রসমাজ বানিয়াচং উপজেলা ইউনিয়ন ও দর্শনীয় স্থান-হবিগঞ্জ ভয়েস২৪ “স্বামীর দেশ ভারত থেকে মাদক আসছে” মন্তব্য করায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার সীতাকুণ্ডে হযরত পন্হিশাহ (রঃ) কমপ্লেক্সের পুরস্কার বিতরণী সম্পন্ন

পুলিশের বাধায়,মাঠের বদলে বাসবভনে বিএনপির ইফতার

প্রেস
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ১০১ বার পঠিত

হবিগঞ্জ পৌরসভা মাঠে জেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিলে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

সোমবার জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র জি কে গউছের শায়েস্তানগরস্থ বাসভবনে জেলা ও ৯ উপজেলার হাজারও নেতা-কর্মী ইফতার ও দোয়া মাহফিল যোগ দেন।

অনুষ্ঠানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন।

তিনি আগামী আন্দোলন সংগ্রামে দলীয় নেতাকর্মীদের করণীয় এবং ফ্যাসিবাদী আওয়ামীলীগ সরকারের কবল থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে আন্দোলনের প্রস্তুতি গ্রহনের আহ্বান জানান।

নিজের অধিকার ও ভোটের অধিকার আদায় করতে হলে নিশি রাতের ভোট চোর সরকারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে এবং সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দুর্বার গণআন্দোলন গড়ে তুলারও আহ্বান জানান।

মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হোসেন জীবন, সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, বিএনপির কেন্দ্রীয় সহ স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক সাবেক এমপি শাম্মী আক্তার। ভিডিও কনফারেন্স বক্তব্য রাখেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আহমদ আলী মুকিব।

মাহফিল পরিচালনা করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ।

জেলা বিএনপির আহ্বায়ক আবুল হাসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক সহ সভাপতি এডভোকেট সামছু মিয়া চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, এডভোকেট হাজী নুরুল ইসলাম, হাজী এনামুল হক, ডাঃ আহমুদুর রহমান আবদাল, এডভোকেট এনামুল হক সেলিম, এডভোকেট কামাল উদ্দিন সেলিম ও আব্বাস উদ্দিন, সদস্য এডভোকেট আমিনুল ইসলাম, এমজি মোহিত, এডভোকেট সুফিয়া আক্তার হেলেন, লাখাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামছুল ইসলাম, কৃষকদলের সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষক দলের আহ্বায়ক মাহবুবুর রহমান আউয়াল, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডভোকেট এস এম বজলুর রহমান, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল হক সেলিম, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জহিরুল হক শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, জেলা মহিলাদলের সভাপতি এডভোকেট ফাতেমা ইয়াসমিন, জেলা জাসাসের আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, জেলা তাতীদলের সাধারণ সম্পাদক সফি কাইয়ুম, নিজামপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সদ্য কারামুক্ত মজনু তালুকদার প্রমুখ। মাহফিলের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেলা ওলামাদলের সাধারণ সম্পাদক কাশেম বিল্লাহ নোমান। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুফতি আবু সাফওয়ান মোহাম্মদ আশরাফুল ওয়াদুদ। মাহফিলে বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ গ্রহন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা