1. admin@hvoice24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে সহযোগীতার হাত বাড়ালেন ওসি কামাল হারানো সন্তান-কে হজে গিয়ে ফিরে পেলেন মা বিএনপি নেতা কারাবন্দি, সন্তানের ভালোবাসা সীতাকুণ্ডে সন্ত্রাসী হান্নান কে অস্ত্র সহ গ্রেফতার ডাঃ মহিউদ্দিন হাইস্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

“প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হবিগঞ্জে-স্বেচ্ছাসেবক দলের র‌্যালি”

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৮৮৩ বার পঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে শহরে র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ আগস্ট) বিকাল ৪টায় হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক,সাবেক ছাত্রনেতা সৈয়দ মুশফিক আহমেদ এর নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নগরীতে র‌্যালি বের করা হয়।

র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুসলিম কোয়ার্টার শাপলা সংসদ এলাকায় এসে সমাপ্ত হয়। প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালিতে নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে আশপাশ।

এর আগে স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালি ও আলোচনা সভাকে সফল করার জন্য জেলা কমিটির আওতাধীন বিভিন্ন থানা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হতে থাকে।

বক্তব্য রাখছেন হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ

এসময়ে আলোচনা সভায় বক্তব্যে জেলা স্বেচ্ছাসেবক সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ বলেন, বতর্মান সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ এবং দেশকে রক্ষা করার সক্ষমতা হারিয়ে ফেলেছে। সরকার প্রশাসনের উপর নির্ভর করে দেশ পরিচালনা করছে।

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং চরম ভোগান্তি এবং সকল দ্রব্য মূল্যবৃদ্ধির যা সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে। দেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করে ফেলেছে।

তিনি আরও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গৃহবন্দি করে রেখেছে সরকার। মিথ্যা মামলা দিয়ে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানকে দেশে আসতে বাধাগ্রস্ত করছে এই সরকার।

সেইদিন আর বেশীদিন নেই অচীরেই বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আন্দোলনের ডাক দিবেন। ইনশাল্লাহ আমরা জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছি। আন্দোলন সংগ্রামের মধ্য দিয়েই এদেশ থেকে শেখ হাসিনার সরকারকে বিতাড়িত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি সরকার গঠন করবে।

এসময় বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,, সাবেক রাষ্ট্রপতি, বিএনপির প্রতিষ্ঠাতা বীর উত্তম শহীদ জিয়াউর রহমান ১৯৮০ সালের ১৯ আগস্ট বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোর কথা চিন্তা করে স্বেচ্ছাসেবক দল নামের এই সংগঠনটি প্রতিষ্ঠা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা