1. admin@hvoice24.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনাম :

বখাটেপনা বন্ধে কঠোর আইন প্রয়োগ করা হবে-ইউএনও পদ্মাসন সিংহ

বানিয়াচং প্রতিনিধি
  • প্রকাশিত : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১৭০ বার পঠিত

বানিয়াচং উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায়  ইউএনও পদ্মাসন সিংহ বলেছেন, রাস্তাঘাট, ব্রীজ-কালভার্টে বসে স্কুল কলেজগামী মেয়েদের সাথে বখাটেপনা বন্ধে কঠোর আইন প্রয়োগ করা হবে। জলমহাল সমস্যা সমাধানে প্রশাসন আরও সতর্কতার সহিত কাজ করবে। নির্বাচনকে সামনে রেখে কেউ যেন বিশৃঙ্খলা সৃষ্টি না করতে পারে সেজন্য ২৪ ঘন্টা মনিটরিং ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পার্ক প্রতিষ্ঠা সম্পর্কে তিনি বলেন, এ মুহুর্তে যেহেতু পার্কের জন্য কোনো জায়গা নেই তাই প্রাথমিকভাবে সাগর দিঘীর পশ্চিম পাড়ের খালি জায়গায় আরও উন্নয়নমুলক কাজ করে সেখানে বিনোদরে ব্যবস্থা করা হবে। অপরদিকে লক্ষীবাওর জলাবনে নির্মিত রেষ্ট হাউজটি শীঘ্রই নিলাম দিয়ে ওই জলাবনের পর্যটকদের নানাবিধ সুবিধা নিশ্চত করা হবে।

রোববার (৩০ জুলাই) সকাল ১১ টায় বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে বানিয়াচং উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এসিল্যান্ড মোঃ নাজমুল হাসান,বানিয়াচং থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন।

এছাড়া সভায় আরও বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জমান খান ধন মিয়া, শেখ সামছুল হক, মোঃ আনোয়ার হোসেন, আব্দুল আহাদ, এরশাদ আলী, নাসির চৌধুরী, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি কাজী মাওলানা আতাউর রহমান, সেক্রেটারী বিপুল ভ‚ষণ রায়, মডেল প্রেসক্লাবের উপদেষ্টা শেখ মোঃ শাহনেওয়াজ ফুল মিয়া, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, বানিয়াচং মডেল প্রেসক্লাব সভাপতি জীবন আহমেদ লিটন ও হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি স্মৃতি চ্যাটার্জি কাজল প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা