1. admin@hvoice24.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মডেল প্রেসক্লাবে ‘দৈনিক যুগান্তর পএিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরে পাহাড় কাটার দায়ে মামলা ও জরিমানা স্বেচ্ছাসেবী সংগঠন ‘বানিয়াচং ইসলামি নাগরিক ফোরাম’র বার্ষিক সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত রাস্তা ছাড়াই নদীর মাঝে দাঁড়িয়ে আছে কালভার্ট,বৃষ্টি হলেই দূর্ঘটনা সীতাকুণ্ডে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটি যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন বিথঙ্গলে একতা যুব সংগঠনের ৩য় বার্ষিক সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত নবম বর্ষ পেরিয়ে দশম বর্ষে পদার্পণ দৈনিক হবিগঞ্জের জননী ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ে শহিদ বেদিতে শ্রদ্ধার ফুল শহিদদের রুহের মাগফিরাত কামনায় হবিগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে দোয়া” বানিয়াচং মডেল প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

বানিয়াচং মডেল প্রেসক্লাবকে আজীবন মনে রাখব -বিদায়ী ইউএনও পদ্মাসন সিংহ

বানিয়াচং প্রতিনিধি
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯৪ বার পঠিত

বানিয়াচং মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার জনাব পদ্মাসন সিংহ’কে পদোন্নতি পেয়ে এডিসি হিসেবে পদায়ন জনিত বদলি হওয়ায় বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় বানিয়াচং মডেল প্রেসক্লাবের কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মডেল প্রেসক্লাবের সভাপতি জীবন আহমেদ লিটন ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদায়ী অতিথি উপজেলা নির্বাহী অফিসার জনাব পদ্মাসন সিংহ’

ওইসময় তিনি বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ২ বছরের অধিক সময় দায়িত্ব পালনকালে সকল শ্রেণিপেশার মানুষের সহযোগিতা পেয়েছি। দায়িত্বকালীন সময়ে বানিয়াচং উপজেলাবাসীকে ভালো রাখতে কাজ করেছি। অনেকটা সফলও হয়েছি। আমার এ সফলতার পেছনে সহযোগিতা করেছেন দায়িত্বশীল মহলের পাশাপাশি গণমাধ্যমকর্মীরা। এজন্য তিনি বানিয়াচং মডেল প্রেসক্লাবের গণমাধ্যমকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামী দিনেও উপজেলাবাসীকে শান্ত ও ভালো রাখতে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা থাকবে বলে আশা প্রকাশ করেন।

তিনি আরও বলেন-নিজেকে বানিয়াচংয়ের বাসিন্দা হিসেবে নিজেকে মানিয়ে নিয়েছি। উপজেলার মানুষের তথা মডেল প্রেসক্লাবের আতীয়তায় আমি মুগ্ধ আমি আপ্লুত। কর্মজীবনে যেখানেই থাকি এ অঞ্চলের কথা স্মরণ থাকবে।

সাধারণ সম্পাদক মো: আব্দাল মিয়ার সঞ্চালণায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামীমা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস, বানিয়াচং ইসলামি নাগরিক ফোরামের সভাপতি অ্যাডভোকেট শেখ শুয়াইব আহমদ, উপজেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা শায়খ সিরাজুল ইসলাম ও বীর মুক্তিযোদ্ধা মোঃ মঞ্জিল মিয়া। স্বাগত বক্তব্য রাখেন মডেল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ফজল উল্লাহ খান ও শেখ আবুল মনসুর তুহিন, গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংবাদিক রায়হান উদ্দিন সুমন, মডেল প্রেসক্লাবের সহসভাপতি শামীম চৌধুরী, আব্দুল মালেক, মিজানুর রহমান ও নুর উদ্দিনসহ বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা