1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :

বিএনপি নেতা কারাবন্দি, সন্তানের ভালোবাসা

প্রেস
  • প্রকাশিত : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ১৪৮ বার পঠিত

রাজনৈতিক ষড়যন্ত্রমূলক মিথ্যা একটি নাশকতার মামলায় ফরিদপুর জেলার সালথা উপজেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক এজেডএম মুনিরকে কারাগারে পাঠায় আদালত। আর এ খবর পেয়ে মুনিরকে একনজর দেখতে আদালতের গারদখানার সামনে হাজির হয়েছিল তার একমাত্র ছেলে মাহিন।

একপর্যায়ে গারদখানার জানালার লোহার শিকের ভেতর দিয়ে বাবার মুখে চুমু দেয় মাহিন। এ সময় সেই দৃশ্য মোবাইলে ধারণ করেন কেউ।

পরে ওই ছবি ফেসবুকে পোস্ট করে এসএম ইলিয়াছ হুসাইন নামে এক ব্যক্তি লিখেন- কারারুদ্ধ বাবার প্রতি সন্তানের ভালোবাসা; যা মুহূর্তেই ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ফরিদপুর আদালতের গারদখানায় এ ঘটনা ঘটে। কারারুদ্ধ বিএনপি নেতা মুনির সালথা উপজেলার আটঘর ইউনিয়নের পুটিয়া গ্রামের বাসিন্দা। তার ছেলে মাহিন স্থানীয় আটঘর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

জানা গেছে, নাশকতার মামলায় মুনিরসহ উপজেলার চার বিএনপি নেতাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আকবর আলী তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে পাঠানো অন্য তিন নেতা হলেন- উপজেলা বিএনপির সহসভাপতি মো. ফরিদুর রহমান, বিএনপি নেতা মো. তৌহিদ খান ও ছাত্রদল নেতা মো. নাঈম মিয়া।

বিএনপির ওই চার নেতাকে কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মাদ মামুন অর রশিদ মামুন। তিনি বলেন, ঢাকার হাইকোর্ট থেকে ছয় সপ্তাহের অন্তর্বর্তীকালীন জামিনে ছিলেন ওই চার নেতা। ৬ সপ্তাহের জামিন শেষে বৃহস্পতিবার সকালে ফরিদপুর জেলা ও দায়রা জজ আদালতে হাজির হন তারা। পরে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা