1. admin@hvoice24.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :

বিদায়ী ওসি ‘মোহাম্মদ এমরান হোসেনকে’ বানিয়াচং মডেল প্রেসক্লাবের সংবর্ধনা

বানিয়াচং প্রতিনিধি
  • প্রকাশিত : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৪১ বার পঠিত

বানিয়াচং থানার বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেনকে সংবর্ধনা প্রদান করেছে বানিয়াচং মডেল প্রেসক্লাব।

রবিবার (২৪ জুলাই) সন্ধা ৭টায় কার্যালয়ে মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু’র সঞ্চারণায় সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বানিয়াচং থানার বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) ও সংবর্ধিত ব্যক্তিত্ব মোহাম্মদ এমরান হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মডেল প্রেসক্লাবের উপদেষ্টা গোলাম কিবরিয়া লিলু, ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নে পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহিবুর রহমান। এসময় আরও বক্তব্য রাখেন বানিয়াচং ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম,

মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, নির্বাহী সদস্য রায়হান উদ্দিন সুমন ও প্রভাষক লিলু আহমেদ। এসময় আরও উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ চৌধুরী, কোষাধ্যক্ষ মোঃ আব্দাল মিয়া, আইন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, দফতর সম্পাদক তানজিল হাসান সাগর, আম বাগান উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ শাহিনুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ সাজ্জাদ হাসানসহ বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ।

বক্তাগণ বলেন, বিদায়ী ওসি মোহাম্মদ এমরান হোসেন একজন চৌকস, ,মেধাবী, স্বজ্জন ও দায়িত্বশীল ব্যক্তিত্ব ছিলেন। তিনি থানাকে দালালমুক্ত রাখার পাশাপাশি মাদক, মদ, জুয়া রোধসহ দাঙ্গা-হাঙ্গামা বন্ধে বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন। যা নি:সন্দেহে প্রশংসার দাবিদার। এ ছাড়াও আইন শৃঙ্খলা রক্ষার স্বার্থে গৃহিত পদক্ষেপগুলো বাস্তবায়ন করায় এ জনপদের মানুষ নির্বিঘ্নে বসবাস করেছেন। এজন্য আমরা বানিয়াচংবাসী উনার কাছে কতৃজ্ঞ।

বক্তব্যে বিদায়ী ওসি মোহাম্মদ এমরান হোসেন বলেন, বানিয়াচংয়ের মানুষ অনেক ভালো । আমি ২ বছরের অধিক অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছি। আমি চেষ্টা করেছি সৎ থেকে সঠিক কাজগুলো করতে। এ ক্ষেত্রে মডেল প্রেসক্লাবের সাংবাদিকসহ সকল শ্রেণিপেশার মানুষের সহযোগিতা পেয়েছি। আমি সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা