1. admin@hvoice24.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মডেল প্রেসক্লাবে ‘দৈনিক যুগান্তর পএিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরে পাহাড় কাটার দায়ে মামলা ও জরিমানা স্বেচ্ছাসেবী সংগঠন ‘বানিয়াচং ইসলামি নাগরিক ফোরাম’র বার্ষিক সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত রাস্তা ছাড়াই নদীর মাঝে দাঁড়িয়ে আছে কালভার্ট,বৃষ্টি হলেই দূর্ঘটনা সীতাকুণ্ডে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটি যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন বিথঙ্গলে একতা যুব সংগঠনের ৩য় বার্ষিক সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত নবম বর্ষ পেরিয়ে দশম বর্ষে পদার্পণ দৈনিক হবিগঞ্জের জননী ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ে শহিদ বেদিতে শ্রদ্ধার ফুল শহিদদের রুহের মাগফিরাত কামনায় হবিগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে দোয়া” বানিয়াচং মডেল প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

মসজিদের ইমামকে মোটরসাইকেল উপহার দিলেন মুসল্লিরা-হবিগঞ্জ ভয়েস২৪

সোহাগ মিয়া
  • প্রকাশিত : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ২০০ বার পঠিত

মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রিয়াজনগর গ্রামের মুসুল্লিদের কাছ থেকে একটি মোটরসাইকেল উপহার পেলেন মসজিদের ইমাম।

মোটরসাইকেলটি উপহার দেওয়া হয়েছে রিয়াজনগর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব এবং দারুস সালাম হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক আলহাজ্ব ক্বারী নাসির উদ্দিন কে।

১৮ আগষ্ট শুক্রবার জুম্মার নামাযের পর সমবেত মুসুল্লিদের উপস্থিতি হিরো হোন্ডা ব্র্যান্ডের ১১০ সিসির নতুন মোটরসাইকেলের চাবিটি ইমামের হাতে তুলে দেওয়া হয়।

মোঃ শামসুল আলম পাভেলের উদ্যোগে এলাকার কিছু মানুষের কাছ থেকে টাকা উত্তোলন করে মোটর সাইকেল ক্রয় করে ইমাম সাহেবকে হস্তান্তর করা হয়েছে।

মোঃ শামসুল আলম পাভেল জানান, আমরা এলাকাবাসী ইমাম সাহেবের কাজে মুগ্ধ হয়েছি। তাঁর মধ্যে সকল প্রকার সৎগুন বিরাজমান।

তিনি নিয়মিত নামায পড়ান এবং দারুস সালাম হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছে। মোটরসাইকেল পাওয়াতে এখন বাড়িতে ও মসজিদ- মাদ্রাসায় আসা যাওয়া করতে অনেক সহজ হয়ে যাবে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বাঘাসুরা ইউনিয়নের রিয়াজনগর কেন্দ্রীয় জামে মসজিদে ইমামতি এবং দারুস সালাম হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হিসেবে বিগত ২৩ বছর যাবত নিয়োজিত রয়েছেন আলহাজ্ব ক্বারী নাসির উদ্দীন।

আলহাজ্ব ক্বারী নাসির উদ্দিন কালিকাপুর নোয়াগাঁও গ্রামের মৃত: মরহুম লাল মিয়ার ছেলে।

তিনি প্রতিদিন নিয়ম করে ৫ ওয়াক্ত জামাতের সহিত নামাজ পড়াচ্ছেন। এই বিষয়টি এলাকার মধ্য মহল্লার মোঃ শামসুল আলম পাভেল পর্যবেক্ষণ করছিলেন।

ইমাম আলহাজ্ব নাসির উদ্দিন বলেন, এলাকাবাসী প্রকৃতপক্ষে একজন ইমাম সাহেবকে সম্মানিত করেছেন।

আমি সমাজকে পরিশুদ্ধ করতে কাজ করছি। আলহামদুলিল্লাহ আমি অনেক খুশি হয়েছি এলাকার মুসুল্লিদের ভালবাসায়। এক কথায় অভিভূত হয়েছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা