1. admin@hvoice24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে সহযোগীতার হাত বাড়ালেন ওসি কামাল হারানো সন্তান-কে হজে গিয়ে ফিরে পেলেন মা বিএনপি নেতা কারাবন্দি, সন্তানের ভালোবাসা সীতাকুণ্ডে সন্ত্রাসী হান্নান কে অস্ত্র সহ গ্রেফতার ডাঃ মহিউদ্দিন হাইস্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

মাধবপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা-হবিগঞ্জ ভয়েস২৪

সোহাগ মিয়া
  • প্রকাশিত : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২২ বার পঠিত

বাংলাদেশ শ্রমিক কল্যান ফেডারেশন মাধবপুর উপজেলা শাখা, হবিগঞ্জের উদ্যোগে এসএসসি/ দাখিল A+ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করা হয়।

শুক্রবার বিকেলে মাধবপুর উপজেলার শাহজীবাজার দরগাহ গেইটে এ সংবর্ধনা অনুষ্ঠানে ১৫ জন A+ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ক্রেষ্ট এবং ২০ জন অভিভাবককে উপহার প্রদান করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ শ্রমিক কল্যান ফেডারেশন মাধবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইন্জিঃ আসাদুজ্জামান রেজার পরিচালনায় ও মাধবপুর উপজেলা শাখার সভাপতি নায়েব উল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হুসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইন্জিনিয়ার এনামূল হক, আ: মুকিত। কালিকাপুর স:প্রা: বিদ্যালয়ের শিক্ষক হাবিবুর রহমান, ছালেহাবাদ মাদ্রাসার শিক্ষক আঃ ওয়াদুদ, আলমগীর আলম, ডা. সজল, ফারুক সর্দার।

এছাড়াও উপস্থিত ছিলেন, সাখাওয়াত হুসাইন, জাহিদুল ইসলাম, রসুল প্রামানিক রাজু, আহমেদ কাজল, দুলাল মিয়া, নাজমুল হাসান সহ প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ফুল দিয়ে স্বাগত জানানো মাধ্যমে ১৫ জন A+ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ক্রেষ্ট এবং ২০ জন অভিভাবককে উপহার প্রদান করা হয়।

সূত্রমতে জানা যায়, অত্র অঞ্চলে এই প্রথমবারের মতো এ ধরনের কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করায় শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ অত্যান্ত আনন্দিত হন এবং এই ধারাবাহিকতা অক্ষুণ্ণ রাখার পরামর্শ প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে মোজাম্মেল হুসাইন বলেন, একটা জাতি ততদিন মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না যতদিন না সে জাতির মেধাবিদেরকে সৎ, চিরিত্রবান এবং দক্ষ করে গড়ে তোলা না যায়।

তাই বাংলাদেশ শ্রমিক কল্যান ফেডারেশন জাতির মেধাবীদেরকে চরিত্রবান এবং দেশ গঠনের কাজে দক্ষ করে গড়ে তোলার কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। এবং কার্যক্রমে সবাইকে এগিয়ে আশার আহ্বান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা