1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :

মাধবপুরে পাবেল হত্যা মামলার আরও ১৬ আসামি গ্রেফতার

সোহাগ মিয়া
  • প্রকাশিত : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৪৩ বার পঠিত

মাধবপুরে আলোচিত পাভেল হত্যা মামলার আরও ১৬ আসামিকে ঢাকা মহানগরী শাহবাগ থানাধীন মাজার গেইট এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৩।

মাধবপুর থানার মামলা নং ০৬, তাং- ০৪/০২/২০২৪ সংক্রান্তে উক্ত আসামীদের ঢাকা র‍্যাব-৩ এর হাতে আটকের খবর পেয়ে মাধবপুর থানার এস আই তরিকুল ইসলাম ১৬ আসামি কে র‍্যাব-৩ ঢাকা থেকে গ্রেপ্তার পূর্বক নিজ হেফাজতে মাধবপুর থানায় নিয়ে আসেন।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, উপজেলার বেজুড়া এলাকার সিরাজ মিয়া, জহিরুল্লাহ পাঠান বশির, হাফিজুল্লাহ, শফিক মিয়া, বদিউজ্জামান, উম্মেত আলী, লোকমান মিয়া, সেলিম মিয়া, রাসেল মিয়া, আলমগীর, নুর আলী, নাসির মিয়া, শের আলী, সুমন, ফারুক মিয়া, জাহাঙ্গীর।

মামলার সূত্রে জানা যায়, উল্লেখ্য গত রবিবার (৪ ফেব্রুয়ারী) বিকেলে নিহত পাভেল মিয়া’র বড় ভাই হামিদ মিয়া বাদী হয়ে ৬৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৭০/৮০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। ইতিমধ্যেই মামলায় প্রধান আসামি জগদীশপুর ইউ/পি চেয়ারম্যান মাসুদ খান সহ ৫জনকে গ্রেফতার করা হয়।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মো: রকিবুল ইসলাম খান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, র‍্যাবের সহযোগিতায় পাবেল হত্যা মামলার ১৬ আসামিকে ঢাকা টিকাটুলি থেকে গ্রেফতার করা হয়েছে।

অন্যান্য আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে ও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা