1. admin@hvoice24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনাম :
বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে সহযোগীতার হাত বাড়ালেন ওসি কামাল হারানো সন্তান-কে হজে গিয়ে ফিরে পেলেন মা বিএনপি নেতা কারাবন্দি, সন্তানের ভালোবাসা সীতাকুণ্ডে সন্ত্রাসী হান্নান কে অস্ত্র সহ গ্রেফতার ডাঃ মহিউদ্দিন হাইস্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

মুক্তিপণের জন্য নারীকে অপহরণ, মাধবপুরে গ্রেফতার ৩, অপহৃতা উদ্ধার

মাধবপুর প্রতিনিধি
  • প্রকাশিত : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৩৮৪ বার পঠিত

মাধবপুরে এক নারীকে মুক্তিপণের জন্য অপহরণ করেছিল সংঘবদ্ধ অপহরণকারী চক্র। পুলিশ অভিযান চালিয়ে অপহরণকারীসহ অপহৃতাকে উদ্ধার করেছে।

মামলা সূত্রে জানা যায়- গত ২৬ আগষ্ট বিকালে ভিকটিম (২২) তার পিত্রালয় হতে হরষপুর রেল স্টেশন বাজারের উদ্দেশ্যে পায়ে হেঁটে রওয়ানা দেন। হরষপুর রেল স্টেশন বাজার হইতে প্রায় ৩শ গজ দক্ষিন দিকে হরষপুর-ধর্মঘর পাকা রাস্তায় পৌঁছামাত্র বিজয়নগর উপজেলার বীর পাশা গ্রামের মৃত আলী হোসেনের ছেলে নাজমুল হোসেন (২৬) নূর মিয়ার ছেলে শাহীন মিয়া (২৫) এবং চুনারুঘাট উপজেলা আকছির মিয়ার ছেলে একলাছ (২৬) ভিকটিমের চোঁখে মুখে রুমাল প্যাঁচিয়ে মুখে চাপ দিয়ে জোরপূর্বক একটি সিএনজি গাড়িতে তুলে নিয়া যায়। অজ্ঞাতনামা স্থান থেকে ভিকটিমের বাড়িতে যোগাযোগ করে তারা ৭ লক্ষ টাকা মুক্তিপণ দিতে বলে। অন্যথায় তারা ভিকটিমকে ধর্ষণ ও লাশ গুমের হুমকি দেয়। ভিকটিমের বাবা এ বিষয়টি মাধবপুর থানা পুলিশকে অবগত করলে এসআই ইসমাইল হোসেন ভূঁইয়ার নেতৃত্বে একটি টিম তথ্য প্রযুক্তির সহায়তায় ভিকটিমের অবস্থান সম্পর্কে তথ্য সংগ্রহ করে। ঘটনার পরদিন ২৭ আগষ্ট সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চুনারুঘাট চা-বাগান হইতে ভিকটিমসহ ৩ অপহরণকারীকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান- গতকাল রবিবার মাধবপুর থানায় মামলা রুজু করে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা