1. admin@hvoice24.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম :

মেজর সুরঞ্জন দাশ ও সুপর্ণা দাশের মৃত্যু, সম্মানে নবীগঞ্জে শোক বই উদ্বোধন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ৩৬০ বার পঠিত

কীর্তিনারায়ন কলেজের প্রতিষ্ঠাতা,দৈনিক মাতৃভূমি পত্রিকার প্রতিষ্টাতা সম্পাদক ও প্রকাশক মেজর অব.সুরঞ্জন দাশ ও তাঁর সহধর্মিণী সুপর্না দাশের মৃত্যুতে নবীগঞ্জ উপজেলা পরিষদের উদ্দ্যেগে শোক বই উদ্বোধন করা হয়েছে।

এ সময় বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) সুরঞ্জন দাশের আত্নার শান্তি কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত সকলে কালো ব্যাজ পরিধান করেন। সোমবার( ৮ আগস্ট) বিকেলে উপজেলা পরিষদের শোক বইয়ের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম।

এ সময় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, করগাও ইউপি চেয়ারম্যান নির্মেলেন্দু দাশ রানা, বীর মুক্তিযোদ্ধা বিজয় ভূষন রায়, জালাল সিদ্দিকী, মোর্শেদুজ্জামান রশিদ, তাজ উদ্দিন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু, উত্তম কুমার পাল, যুবলীগের যুগ্ম আহবায়ক লোকমান আহমদ খান, হাজ্বি খয়রুল বশর চৌধুরী, অধ্যক্ষ তনুজ রায়, টিটু দাশ, বিপুল দেব, হরিপদ দাশ, মোঃ আলমগীর মিয়া, রত্নদীপ দাশ রাজু, ফাহিমা আক্তার নিশা, মলয় দাশ প্রমুখ।

এ সময় চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম সপ্তাহ ব্যাপি শোক বইতে শুভানুধ্যায়ী ও বিশিষ্টজনের মেজর অব. সুরঞ্জন দাশকে শ্রদ্ধা জানিয়ে মন্তব্য ও স্বাক্ষর প্রদান করার জন্য উদাত্ত আহ্বান জানান।

ছবির পাশেই গাড়ীটি

উল্লেখ্য,গত শুক্রবার কানাডার স্থানীয় সময় সকাল ১০ টা বাংলাদেশ সময় রাত ৯ টায় নিজস্ব গাড়ী যোগে বাসায় ফেরার পথে কানাডার ভেরনন এর একটি ক্যাডেট ক্যাম্পের কাছে পৌছামাত্র পিছন দিক থেকে একটি লরি গাড়ী সজোরে ধাক্কা দিলে মেজর (অবঃ) সুরঞ্জন দাশের গাড়ীটি ধুমড়ে মুছড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান মুক্তিযুদ্ধের বীর সেনানী মেজর সুরঞ্জন দাশ তার স্ত্রী সুর্পণা দাশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা