1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :

মেসির ম্যাজিকে নিশ্চিত হার থেকে জয় ইন্টার মায়ামি-হবিগঞ্জ ভয়েস২৪

ক্রীড়া ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১৮৫ বার পঠিত

ম্যাচটা হারতেই বসেছিল ইন্টার মায়ামি। কিন্তু দলটিতে বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসি রয়েছেন, এটি হয়তো ভুলেই গেছিল প্রতিপক্ষ এফসি ডালাস। তাকে আটকাতে না পারায় জয় বঞ্চিত হয়েছে ডালাস। আর মেসির জোড়া গোলে নিশ্চিত হার থেকে রক্ষা পেয়েছে মায়ামি। সবমিলিয়ে জয় প্রত্যাশী ডালাসের সুখ কেড়ে যেন কেড়ে নিলেন মেসি।

সোমবার (৭ আগস্ট) সকাল সাড়ে ৭টায় লিগস কাপের শেষ ষোলোতে মুখোমুখি হয় ইন্টার মায়ামি ও এফসি ডালাস। ম্যাচটিতে পূর্ণ সময়ে ৪-৪ গোলে ড্র করে দুদল। তাতে ম্যাচ সরাসরি টাইব্রেকারে গড়ায়। ম্যাচটিতে মায়ামির হয়ে জোড়া গোল করেন মেসি। তাতে টানা তিন ম্যাচে ক্লাবটির হয়ে জোড়া গোলের মাইলফলক স্পর্শ করেন এলএমটেন।

৪-৪ গোলে নির্ধারিত সময়ের খেলা শেষে টাইব্রেকারে ৫-৩ গোলে জিতে কোয়ার্টার ফাইনালে তারা। প্রথমবার একসঙ্গে মাঠে নামে সার্জিও বুশকেটস, জর্দি আলবা ও মেসি। ষষ্ঠ মিনিটে সাবেক বার্সা সতীর্থ আলবার পাসে বক্সের বাইরে থেকে জাল কাঁপান মেসি।

দ্বিতীয়ার্ধে আট মিনিটের ব্যবধানে ফাকুন্দো কুইগনন ও বার্নার্ড কামুঙ্গো গোল করে মায়ামিকে পেছনে ফেলেন। ২-১ গোলে এগিয়ে থেকে হাফটাইমে যায় ডালাস। এক ঘণ্টা পার হতে আরেকটি গোল খায় মায়ামি।

৬৩ মিনিটে অ্যালান ভেলাস্কো ৩-১ গোলে এগিয়ে দেন স্বাগতিকদের। ৬৫ মিনিটে আলবার অ্যাসিস্টে ব্যবধান কমান বেঞ্জামিন ক্রেমাসচি। স্বস্তি ফিরেছিল মায়ামি ক্যাম্পে।

কিন্তু তিন মিনিট পর প্রতিপক্ষের বল বিপদমুক্ত করতে গিয়ে রবার্ট টেলর আত্মঘাতী গোল করেন। তাতে ৪-২ গোলে এগিয়ে যায় ডালাস। অবশ্য আত্মঘাতী গোলেই মায়ামির স্বস্তি ফেরে। ডালাসের মার্কো ফারফান ৮০ মিনিটে নিজেদের জালে বল জড়ান। পাঁচ মিনিট পর মেসির দুর্দান্ত ফ্রি কিক, উঁচু শট গোলপোস্টের কোণা দিয়ে জালে জড়ায়। সমতায় ফেরে মায়ামি।

ম্যাচ গড়ায় সরাসরি টাইব্রেকারে। প্রথম শটে মেসি জাল কাঁপান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা