1. admin@hvoice24.com : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :

রাস্তা ভাঙ্গনস্থান পরিদর্শনে এসে আর্থিক বরাদ্দ উপজেলা চেয়ারম্যানের।

মাধবপুর প্রতিনিধি
  • প্রকাশিত : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৩১৪ বার পঠিত

মাধবপুর উপজেলার মনিপুর, এক্তিয়ারপুর গ্রাম সহ আশপাশ এলাকার হাজারো মানুষ বাজার, হাসপাতাল, কোর্ট ইত্যাদিতে যাওয়া আসার একমাত্র চলাচলের রাস্তার বেহাল দশা ও ভাঙ্গণস্হান পরিদর্শনে এসে নিজ তহবিল থেকে আর্থিক বরাদ্দ দেন উপজেলা চেয়ারম্যান এস.এফ.এ.এম শাহজাহান।

অল্প বৃষ্টিতে খাল অ-পরিষ্কার ও প্রভাবশালীদের দখলে থাকায় খালের পানি সড়কে উঠে ৯নং নোয়াপাড়া ইউনিয়নের আলীনগর নামকস্হানে গভীর ভাঙ্গণ দেখা দিয়েছে।

রাস্তা ভাঙ্গণের ফলে গত ২৬ জুন থেকে শাহপুর নতুন বাজার মহাসড়ক থেকে ১০নং ছাতিয়াইন ইউনিয়নের মনিপুর থেকে এক্তিয়ারপুর রাস্তায় ব্যাটারি চালিত টমটম ও সিএনজি চালিত সকল ধরনের পরিবহণ বন্ধ থাকে।

এদিকে পরিবহণ বন্ধ থাকাতে ক্ষুব্ধ হয়ে উঠে রাস্তা ব্যবহারকারীরা এবং দূর্ভোগে পড়তে হয়েছে সাধারণ মানুষদের।

বিষয়টি মাধবপুর উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান এস.এফ.এ.এম শাহজাহান সাহেবকে অবগত করলে তিনি ৪ জুলাই বিকেল ৪টার দিকে রাস্তা ভাঙ্গণ স্হান পরিদর্শন করে ভাঙ্গণসহ (১) এক কিলোমিটার রাস্তা সাময়িক ভাবে মেরামত করে চলাচল করার জন্য নিজ তহবিল থেকে আর্থিক বরাদ্দ দিয়ে যান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলার ৯নং নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ মোঃ জাবেদ, এক্তিয়ারপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বি ও সর্দার মোঃ আলাই মিয়া, সর্দার মোঃ ফজলু মিয়া, মোঃ আব্দুল কাইয়ুম, ধনঞ্জয়নগর গ্রামের মোঃ আওয়াল মিয়া, মোঃ সালাউদ্দিন, মোঃ ইউনুছ মিয়া, রাস্তায় ব্যাটারি ও সিএনজি চালিত পরিবহণের ড্রাইভার শ্রমিক ও এলাকার স্হানীয় ব্যক্তিবর্গ সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা