1. admin@hvoice24.com : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
যুবদলের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে হবিগঞ্জে আনন্দ মিছিল সবাইকে ঈদ মোবারক ও আন্তরিক শুভেচ্ছা! প্রধান শত্রু দখলদার সরকার:মির্জা ফখরুল ভাতগাঁও আইডিয়াল কলেজে একাদশে ভর্তি বিজ্ঞপ্তি নবীগঞ্জে বিএনপির বহিষ্কৃত নেতা শেফু বিজয়ী-হবিগঞ্জ ভয়েস২৪ বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে

লন্ডন থেকে এসে সিলেটের নতুন নগরপিতা হলেন আনোয়ারুজ্জামান- হবিগঞ্জ ভয়েস২৪

সিলেট প্রতিনিধি
  • প্রকাশিত : বুধবার, ২১ জুন, ২০২৩
  • ১৫১ বার পঠিত

লন্ডন থেকে এসে সিলেট সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হয়েছেন ক্ষমতাসীন দলের প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।

বুধবার (২১ জুন) দিনভর ভোটগ্রহণ শেষে সন্ধ্যা ৭টায় বেসরকারিভাবে ঘোষিত ফলাফল থেকে এই তথ্য জানা গেছে।

সিলেট সিটি করপোরেশনের ১৯০ কেন্দ্রের সবকটি থেকে প্রাপ্ত বেসরকারি ফলাফলে ১ লাখ ১৮ হাজার ৬১৪ ভোট পেয়ে নির্বাচিত হন নৌকার প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির নজরুল ইসলাম বাবুল লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন ৫০ হাজার ৩২১ ভোট।

সিলেট সিটি করপোরেশনের এই নির্বাচনে মোট ভোট পড়েছে ৪৬ শতাংশ। তবে অধিকাংশ কেন্দ্র থেকে লাঙ্গল প্রতীকের এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ করে নির্বাচন প্রত্যাখ্যান করেছেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল। এদিন সকাল সাড়ে ৯টার দিকে নগরীর আনন্দ নিকেতন স্কুল কেন্দ্রে ভোট দেওয়ার পর এই অভিযোগ করেন তিনি।

সিলেটের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সূত্র অনুযায়ী, নগরের ৪২টি ওয়ার্ডে মোট ভোটার ৪ লাখ ৮৭ হাজার ৭৫৩ জন।

এখানে মেয়র পদে ৮ জন এবং সাধারণ ও সংরক্ষিত আসনে কাউন্সিলর পদে ৩৬০ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ১৯০টি কেন্দ্রে মোট ভোটকক্ষ ১ হাজার ৩৬৪টি। এর মধ্যে ১৩২টি কেন্দ্রকে ‘ঝুঁকিপূর্ণ’ ঘোষণা করেছিল আইনশৃঙ্খলা বাহিনী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা