1. admin@hvoice24.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনাম :

লাখাইয়ে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত

মহিউদ্দিন আহমেদ রিপন
  • প্রকাশিত : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৬৪ বার পঠিত

লাখাইয়ে কমিউনিটি পুলিশিং ডে- ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার(৪ নভেম্বর) থানা প্রাঙ্গণে সকাল ১১টায় আলোচনা সভা লাখাই থানা কমিউনিটি পুলিশিং কমিটির নব নির্বাচিত সভাপতি, লাখাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ এর সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক( ওসি) তদন্ত চম্পক দাম এর সঞ্চালনা অনুষ্ষিত হয়।সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ খলিলুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ নুনু মিয়া, ভাইস চেয়ারম্যান আমীরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

“পুলিশ জনতা ঐক্য করি- স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি ” এই প্রতিবাদ্য বিষয়ের উপরআলোচনায় অংশ নেন ভাদিকারা ইসলামীয়া মাদ্রাসার মুতামিম মুফতি ফয়জুল করীম,বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ, বামৈ ইউনিয়ন চেয়ারম্যান হাজী আজাদ হোসেন ফুরুক, মোড়াকরি ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল কাশেম মোল্লা ফয়সল, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন নেছা, আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মতিন মাস্টার, নুরুজ্জামান মোল্লা, লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট আলী নোয়াজ, লাখাই উপজেলা প্রেসক্লাব সভাপতি আবুল কাশেম, সাংবাদিক আব্দুল হান্নান,বামৈ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশীদ চৌধুরী, আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ রেজাউদ্দীন আহমেদ দুলদুল, সহ নেতৃবৃন্দ।

প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার বলেন কমিউনিটি পুলিশিং কমিটির সহযোগিতায় আমরা সমাজ থেকে অসামাজিক কার্যকলাপ, দাঙ্গা,মাদক, ইভটিজিং সহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকাণ্ড থেকে জনগণকে নিরাপত্তা দিতে পুলিশের কার্যক্রম আরো বেগবান করা সম্ভব হবে। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন পুলিশের এ এস আই আবেদ আলী, গীতা পাঠ করেন প্রানেশ রঞ্জন গোস্বামী।পূর্বান্হে একটি বর্নাঢ্য র্যালি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা