1. admin@hvoice24.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মডেল প্রেসক্লাবে ‘দৈনিক যুগান্তর পএিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরে পাহাড় কাটার দায়ে মামলা ও জরিমানা স্বেচ্ছাসেবী সংগঠন ‘বানিয়াচং ইসলামি নাগরিক ফোরাম’র বার্ষিক সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত রাস্তা ছাড়াই নদীর মাঝে দাঁড়িয়ে আছে কালভার্ট,বৃষ্টি হলেই দূর্ঘটনা সীতাকুণ্ডে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটি যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন বিথঙ্গলে একতা যুব সংগঠনের ৩য় বার্ষিক সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত নবম বর্ষ পেরিয়ে দশম বর্ষে পদার্পণ দৈনিক হবিগঞ্জের জননী ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ে শহিদ বেদিতে শ্রদ্ধার ফুল শহিদদের রুহের মাগফিরাত কামনায় হবিগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে দোয়া” বানিয়াচং মডেল প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

শপথ করলেন নব-নির্বাচিত কমিটি-হবিগঞ্জ ভয়েস২৪

বানিয়াচং প্রতিনিধি
  • প্রকাশিত : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১৮২ বার পঠিত

সাংবাদিকদের সংগঠন বানিয়াচং মডেল প্রেসক্লাবে’র নব- নির্বাচিত কমিটির শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে।

রোববার (২ মে) দুপুর ১২ টায় হবিগঞ্জ-২ (বানিয়াচং আজমিরীগঞ্জ)আসনের সাংসদ সদস্য এড.আলহাজ্ব আব্দুল মজিদ খান এমপি’র উপস্থিতিতে ক্লাবের বিদায়ী সভাপতি সর্দার আজিমুল হক স্বপনের সভাপতিত্বে ও বিদায়ী সেক্রেটারী শিব্বির আহমদ আরজুর সঞ্চালনায় স্থানীয় মডেল প্রেসক্লাব কার্যালয়ে নবনির্বাচিত কমিটির কর্মকর্তাদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।

বিদায়ী সাধারণ সম্পাদক শিব্বির আহমেদ আরজু বলেন, প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচন কমিশনের মাধ্যমে স্বচ্ছ একটি কমিটি উপহার গঠন করা হয়েছে। আমি প্রতিষ্ঠাকালীন থেকেই এই সংগঠনের দায়িত্ব পালন করেছি আমাদের অনেক সফলতা এবং ব্যর্থতা রয়েছে। তারপরেও বলতে পারি একটি সুন্দর মনোভাব নিয়ে এবং সৌহার্দ্য- সম্প্রীতি বজায় রেখে এই সংগঠন পরিচালনা করেছি। আজকে আমার কাছে ভাল লাগছে একটি সুন্দর পরিবেশে দায়িত্ব হস্তান্তর করছি। তিনি নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সকলকে ধন্যবাদ জানান।

নব নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদক তাদের দায়িত্ব দেয়ার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে  নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানান এবং সকলের মতামতের ভিত্তিতে এই সংগঠনকে আরো এগিয়ে নিয়ে যাবার আহবান জানান। তারা বলেন,আমরা সৌহার্দ্য সম্প্রীতি বজায় রেখে সাংবাদিকদের পেশাদারিত্বে পাশাপাশি এই সংগঠনকে একটি পরিবারের সংগঠনে পরিণত করার প্রত্যয় ব্যক্ত করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব, ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, মোঃ আরফান উদ্দিন, সেচ্ছাসেবক লীগ সভাপতি আশরাফ সোহেল, যুবলীগ সহসভাপতি মোঃ ছায়েব আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহিবুর রহমান, জয়েন্ট সেক্রেটারী শাহাজান মিয়া, ইমাম সমিতির সেক্রেটারী মাওলানা সিরাজুল ইসলাম, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবুল মনসুর তুহিন, ক্রীড়া সংগঠক ফজল উল্লাহ খান ও মতিউর রহমান মুতি। মডেল প্রেসক্লাবের সিনিয়র সদস্য সমকাল প্রতিনিধি রায়হান উদ্দিন সুমন, সিনিয়র সহসভাপতি প্রভাষক ইমতিয়াজ আহমেদ লিলু, সহসভাপতি শামীম আহমদ চৌধুরী, জয়েন্ট সেক্রেটারী তানজিল হাসান সাগর, কোষাধ্যক্ষ শেখ মোঃ আলমগীর, প্রচার সম্পাদক প্রভাষক এম এ কাদির বাবুল, দফতর সম্পাদক শাহরিয়ার বিলাস, নির্বাহী সদস্য আব্দুল মালিক ও ইমদাদুল হক মাসুমসহ অনেকেই।

গতকাল বানিয়াচং মডেল প্রেসক্লাবের নব নির্বাচিত কর্মকর্তাদের বর্ণাঢ্য অভিষেক উপচেপড়া মানুষের স্বত:স্ফ‚র্ত অংশগ্রহণে সম্পন্ন হয়। তিন পর্বে বিভক্ত এই অনুষ্ঠানের প্রথম পর্বে ছিলো নব নির্বাচিত কমিটির পরিচিতি, সম্মাননা প্রদান, ক্লাব পরিচালিত বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল গণগ্রন্থাগার উদ্বোধন ও আলোচনা সভা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা