1. admin@hvoice24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে সহযোগীতার হাত বাড়ালেন ওসি কামাল হারানো সন্তান-কে হজে গিয়ে ফিরে পেলেন মা বিএনপি নেতা কারাবন্দি, সন্তানের ভালোবাসা সীতাকুণ্ডে সন্ত্রাসী হান্নান কে অস্ত্র সহ গ্রেফতার ডাঃ মহিউদ্দিন হাইস্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

শাবিপ্রবির ৪ শিক্ষক পেলেন “ডিনস অ্যাওয়ার্ড”

সিলেট প্রতিনিধি
  • প্রকাশিত : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ১৬৮ বার পঠিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অ্যাপ্লায়েড সায়েন্সেস অ্যান্ড টেকনোলজি অনুষদ গবেষণায় বিশেষ অবদান রাখায় চার ক্যাটাগরিতে চারজন শিক্ষককে দিয়েছে ডিনস অ্যাওয়ার্ড।

অ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন সিভিল, আর্কিটেকচার এবং ইনভায়রনমেন্ট ক্যাটাগরিতে পিএমই বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ ফরহাদ হাওলাদার; কেমিক্যাল, ফুড এবং পেট্রোলিয়াম ক্যাটাগরিতে এফইটি বিভাগের অধ্যাপক ড. ওয়াহিদুজ্জামান; মেকানিক্যাল, ম্যানুফেকচারিং এবং ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং ক্যাটাগরিতে আইপিই বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মাহমুদ হাসান; কম্পিউটার, ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রনিক্স ক্যাটাগরিতে সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাদিয়া সুলতানা।

মঙ্গলবার (২৮ মার্চ) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটরিয়ামে এ অ্যাওয়ার্ড দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণায় উত্তরোত্তর উন্নতিতে সবার আগ্রহের কেন্দ্রবিন্দু করে তুলেছে। গবেষণায় যেমন বাজেট বৃদ্ধি করা হয়েছে তেমনি গবেষকদের পুরস্কারের মাধ্যমে স্বীকৃতিও দেওয়া হচ্ছে। আজকের এই আয়োজন তারই ধারাবাহিকতার অংশবিশেষ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অ্যাপ্লায়েড সায়েন্সেস অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আরিফুল ইসলাম এবং সঞ্চালনা করেন ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. চৌধুরী আবুল আনাম রাশেদ। এসময় বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা