1. admin@hvoice24.com : admin :
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৫০ অপরাহ্ন

সংবিধানের ভিত্তিতে নির্বাচন বানিয়াচং মডেল প্রেসক্লাবের নজির স্হাপন:এমপি মজিদ খান

বানিয়াচং প্রতিনিধি
  • প্রকাশিত : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ১২২ বার পঠিত

হবিগঞ্জ-২ (বানিয়াাচং আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বানিয়াচং মডেল প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

এসময়,আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান (এমপি) বলেছেন, সাংবাদিকরা রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ, সমাজের বিবেক। তাই মডেল প্রেসক্লাব সাংবাদিকদের দায়িত্বশীলতার সাথে লেখালেখি করতে হবে।

সমাজের ক্ষতি হয় এমন রসালো সংবাদ থেকে বিরত থাকাই শ্রেয়। ১৪ বছরে বানিয়াচংয়ে অসংখ্য উন্নয়ন হয়েছে। আরো যেগুলো বাকি রয়েছে সেগুলো নিয়ে আপনারা লেখালেখি করেন।

গত শুক্রবার (১৭জুন) রাত সাড়ে ৯টার হবিগঞ্জস্থ তার বাসভবনে বানিয়াচং মডেল প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতকালে এসব কথা বলেন তিনি। নবনির্বাচিত কমিটির সভাপতি জীবন আহমেদ লিটন ও সাধারণ সম্পাদক আব্দাল মিয়ার নেতৃত্বে এই সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।

এ সময় এমপি মজিদ খান আরো বলেন, বানিয়াচং মডেল প্রেসক্লাব ২ বছরে একটি সংবিধান প্রণয়ন করে মেয়াদ শেষে একটি সুন্দর নির্বাচন উপহার দিয়ে নজির স্থাপন করেছে। এজন্য তিনি নির্বাচিত কমিটিকে অভিনন্দন ও সাবেক কমিটিকে ধন্যবাদ জানান।

মডেল প্রেসক্লাবের বহুমুখী সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকতা পেশাকে আলোকিত রাখায় মডেল প্রেসক্লাবের সকল সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করেন এমপি আব্দুল মজিদ খান।

এ সময় উপস্থিত ছিলেন,বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমেদ আরজু, নবনির্বাচিত কমিটির সভাপতি জীবন আহমেদ লিটন, সিনিয়র সহ-সভাপতি ইমতিয়াজ আহমেদ লিলু, সহ-সভাপতি শামীম আহমেদ চৌধুরী, নবনির্বাচিত সাধারণ সম্পাদক আব্দাল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক তানজিল হাসান সাগর, কোষাধ্যক্ষ আলমগীর মিয়া, সিনিয়র নির্বাহী সদস্য রায়হান উদ্দিন সুমন, নির্বাহী সদস্য আব্দুল মালেক ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শাহিবুর রহমান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা