1. admin@hvoice24.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মডেল প্রেসক্লাবে ‘দৈনিক যুগান্তর পএিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরে পাহাড় কাটার দায়ে মামলা ও জরিমানা স্বেচ্ছাসেবী সংগঠন ‘বানিয়াচং ইসলামি নাগরিক ফোরাম’র বার্ষিক সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত রাস্তা ছাড়াই নদীর মাঝে দাঁড়িয়ে আছে কালভার্ট,বৃষ্টি হলেই দূর্ঘটনা সীতাকুণ্ডে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটি যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন বিথঙ্গলে একতা যুব সংগঠনের ৩য় বার্ষিক সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত নবম বর্ষ পেরিয়ে দশম বর্ষে পদার্পণ দৈনিক হবিগঞ্জের জননী ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ে শহিদ বেদিতে শ্রদ্ধার ফুল শহিদদের রুহের মাগফিরাত কামনায় হবিগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে দোয়া” বানিয়াচং মডেল প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

সবাই মিলে একত্রে ঈদ উদযাপন করবো- ডিএমপি কমিশনার

ডেস্ক
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ৫৫ বার পঠিত

ঢাকা মহানগরবাসীর জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে অনেক পুলিশ সদস্যই ছুটিতে যেতে পারেননি। এটাই পুলিশের সেবা। যে সকল পুলিশ সদস্য দায়িত্ব পালনের জন্য পরিবার-পরিজন ছাড়া ঢাকায় ঈদ করবেন, তাদের সাথে আমরা সবাই মিলে একত্রে ঈদ উদযাপন করবো।

সোমবার সন্ধ্যায় রাজধানীর আব্দুল গনি রোডে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ক্রাইম কমান্ড অ্যান্ড কন্ট্রোল সেন্টারে প্রটেকশন বিভাগের সদস্যদের সাথে গ্র্যান্ড রোলকলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন।

কমিশনার বলেন, মহানগরবাসীর জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে অনেক পুলিশ সদস্যই ছুটিতে যেতে পারেননি। এটাই পুলিশের সেবা। যে সকল পুলিশ সদস্য দায়িত্ব পালনের জন্য পরিবার-পরিজন ছাড়া ঢাকায় ঈদ করবেন, তাদের সাথে আমরা একত্রে ঈদ উদযাপন করবো।

প্রটেকশন বিভাগের সদস্যদের উদ্দেশে ডিএমপি কমিশনার বলেন, পুলিশ বিভাগের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ ও ঝুঁকিপূর্ণ ডিউটি এ বিভাগকে করতে হয়। সকল ভিভিআইপি ও ভিআইপির নিরাপত্তা দিতে হয়। আন্তরিকতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার কারণে অনাকাঙ্ক্ষিত ঘটনার মুখোমুখি আমরা হই নাই। সামনের দিনগুলোতেও একইভাবে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে।

তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী বাংলাদেশ পুলিশের দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধি করেছেন। পুলিশের জনবল বৃদ্ধি করেছেন। বাংলাদেশ পুলিশ এখন ইউনিফর্ম সার্ভিসের দিক থেকে সবচেয়ে বড় ইউনিট। ইউনিফর্ম আমাদেরকে মর্যাদা দিয়েছে, ক্ষমতা দিয়েছে। আমরা জনগণের সেবক, আমরা জনগণের সেবা করবো, ক্ষমতা দেখাবো না। কিন্তু আমাদের ওপর যদি কোন আঘাত আসে তাহলে আমরা কাউকে ছাড় দেবো না।

ডিএমপি কমিশনার বলেন, করনোকালীন বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য এদেশের জনসাধারণকে যে সেবা দিয়েছে, তার জন্য সারা বিশ্বের কাছ থেকে ভূয়সী প্রশংসা পেয়েছে। মহান স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশ পুলিশের গৌরব উজ্জ্বল অতীত রয়েছে, ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রেখে কাজ করতে হবে। সামনের দিনগুলোতে আমরা সবাই টিম ডিএমপি হিসেবে একত্রে কাজ করবো। আগামীর যে কোনো চ্যালেঞ্জকে আমরা অতীতের ন্যায় একত্রে মোকাবেলা করবো।

এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার বিপিএম-বার; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার; অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহাঃ আশরাফুজ্জামান বিপিএম; যুগ্ম পুলিশ কমিশনারগণ; উপ-পুলিশ কমিশনারগণ; বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও প্রটেকশন বিভাগের সদস্যগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা