1. admin@hvoice24.com : admin :
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৬:১৬ অপরাহ্ন

সিলেটে নিহতদের পরিবার পেলো দুই লাখ,আহতরা ৫০ হাজার টাকা

প্রেস
  • প্রকাশিত : শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ১১৭ বার পঠিত

সিলেটে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত প্রত্যেক পরিবারকে দুই লাখ টাকা করে প্রদান করেছে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়। এছাড়া আহতদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে দিয়েছে মন্ত্রণালয়।

শুক্রবার (৯ জুন) দুপুর ১২টায় নগরীর ওসমানী হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে রোগীদের দেখে নিহত ১৫ জনের পরিবারকে ২ লাখ টাকা করে ও আহত ১৩ জনের পরিবারে মাঝে ৫০ হাজার টাকা করে বিতরণ করে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়। এ সময় চেক বিতরণ করেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের পরিচালক মো. মুহিদুর রহমান।

এ সময় সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোবারক হোসেন, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক (অর্থ) ডা. মাহবুবুল আলম, কল কারখানা ও প্রতিষ্ঠান পরির্দশন অদিপ্তরের শ্রম পরির্দশক মাহবুবুল আলম, মো. কাউছার আলী মির, ওসমানী মেডিকেলের ওয়ার্ড মাস্টার সোহেল আহমদ ও জীবন দাস উপস্থিত ছিলেন।

সিলেট নগরের আম্বরখানা বড়বাজার থেকে পিকআপে করে প্রায় ৩০ জন নির্মাণশ্রমিক (নারীসহ) একটি নির্মাণাধীন বাড়ির ছাদ ঢালাই কাজে যোগ দিতে জেলার ওসমানীনগর উপজেলার তাজপুরে যাচ্ছিলেন।

বুধবার (৭ জুন) ভোর সাড়ে ৫টার দিকে দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকার কুতুবপুর এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী মালবাহী ট্রাকের সঙ্গে শ্রমিক বহনকারী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান ১১ জন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও চারজনের মৃত্যু হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা