1. admin@hvoice24.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জে বিশেষ অভিযানে ৩০ মোটরসাইকেল আটক বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত মাধবপুরে পাবেল হত্যা মামলার আরও ১৬ আসামি গ্রেফতার সীতাকুণ্ডে ৫ম বারের মতো পরিক্ষার্থীদের যাতায়াতে ফ্রি বাস সার্ভিস দিলো এমএফজেএফ জনগণের ভোটের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে ‘জিয়া’ নামে বই কিনে যুবদল নেতা রুবেল চৌধুরী’র মুগ্ধতা প্রকাশ  ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’ আজ,গর্জে উঠেছিল ছাত্রসমাজ বানিয়াচং উপজেলা ইউনিয়ন ও দর্শনীয় স্থান-হবিগঞ্জ ভয়েস২৪ “স্বামীর দেশ ভারত থেকে মাদক আসছে” মন্তব্য করায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার সীতাকুণ্ডে হযরত পন্হিশাহ (রঃ) কমপ্লেক্সের পুরস্কার বিতরণী সম্পন্ন

সিলেটে স্বেচ্ছাসেবী মিলনমেলা ও ভলান্টিয়ার সংবর্ধনা অনুষ্ঠিত

সেলিম উদ্দীন
  • প্রকাশিত : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ২১২ বার পঠিত

ঝাঁকজমকভাবে একঝাঁক তরুণ তরুণী নিয়ে সৎ পথের প্রতিকরা ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও ভলান্টিয়ার সংবর্ধনা অনুষ্ঠান উদযাপিত হয়েছে।

মঙ্গলবার (২২ আগস্ট) বিকাল ২টায় কেন্দ্রীয় মুসলিম সাহিত্য কেন্দ্রে এ আয়োজন করা হয়।

স্বেচ্ছায় রক্তদান থেকে শুরু করে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ, রক্তদান ও রক্তদাতা মেনেজ করা, ত্রান সামগ্রী বিতরণ, ইফতার বিতরণ, ঈদ সামগ্রী ও পথ শিশুদের শিক্ষাদান করার মতো মহৎ কাজ করে থাকে তারা।

সৎ পথের প্রতিকরা সংগঠনের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলনমেলা ও ভলান্টিয়ার সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ আরমান আহমেদ শিপলু।

অতিথিরা বলেন, স্বেচ্ছায় সেবা করা মহৎ কাজ যারা দেশের প্রয়োজনে স্বেচ্ছায় কাজ করে তারা মহৎ।
সিলেটে স্বেচ্ছায় রক্তদান সংগঠনগুলো ও পথশিশুদের শিক্ষাদান করার কাজ গুলো আমার কাছে ভাল লেগেছে।
অতিথিরা আরও বলেন সমাজ বিনির্মানে শুধু সামাজিক কাজ নয় বিভিন্ন অপরাধ ও দুর্নীতির বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর পাশাপাশি জনসাধারণের সচেতনতা বৃদ্ধি করতে হবে।

তাহলেই সিলেটসহ বাংলাদেশের ভাবমূর্তি বিশ্বের দরবারে উজ্জ্বল হবে।

মিলন মেলায় সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক আয়েশা সিদ্দিকা প্রিয়া’র সভাপতিত্বে ও মোঃ সাজিদুর রহমানের সঞ্চালনায় শুরুতে সংগঠনের কার্যক্রম নিয়ে স্বাগত বক্তব্য রাখেন সৎ পথের প্রতিকরা সংগঠনের প্রতিষ্ঠাতা ও সিনিয়র এডমিন নীলা কাকলী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাজহারুল ইসলাম শাকিল, সমাজসেবক ফাহিম আহমেদ রোকন, ব্যবসায়ী এস.এম রাসেল, শুভাকাঙ্ক্ষী মোঃ সুমন মিয়া, সাংবাদিক সেলিম উদ্দিন প্রমুখ।

আলোচনা সভাশেষে অংশগ্রহনকারী সকল স্বেচ্ছাসেবী সংগঠকদের সন্মননা স্মারক, মূল্যবান বই, মগ উপহার প্রদান করেন অতিথিবৃন্দ।

পরিশেষে, সংগঠনের সভাপতির কৃতজ্ঞতা জ্ঞাপন, খাবার বিতরণ ও কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা