1. admin@hvoice24.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
মডেল প্রেসক্লাবে ‘দৈনিক যুগান্তর পএিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরে পাহাড় কাটার দায়ে মামলা ও জরিমানা স্বেচ্ছাসেবী সংগঠন ‘বানিয়াচং ইসলামি নাগরিক ফোরাম’র বার্ষিক সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত রাস্তা ছাড়াই নদীর মাঝে দাঁড়িয়ে আছে কালভার্ট,বৃষ্টি হলেই দূর্ঘটনা সীতাকুণ্ডে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটি যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন বিথঙ্গলে একতা যুব সংগঠনের ৩য় বার্ষিক সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত নবম বর্ষ পেরিয়ে দশম বর্ষে পদার্পণ দৈনিক হবিগঞ্জের জননী ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ে শহিদ বেদিতে শ্রদ্ধার ফুল শহিদদের রুহের মাগফিরাত কামনায় হবিগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে দোয়া” বানিয়াচং মডেল প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

সীতাকুণ্ডের উপকূলীয় বনভূমি দখল করে বালু উত্তোলনে মামলা, ইউনিটেক্সের পরিচালক সহ আটক-৬

কাইয়ুম চৌধুরী
  • প্রকাশিত : সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ৯৯ বার পঠিত

চট্টগ্রামের সীতাকুণ্ডে সংরক্ষিত উপকূলীয় বন বিভাগের জায়গা দখল করে অবৈধ খনন করে বালু উত্তোলন করে বিক্রি,অবৈধ মৎস প্রকল্প নির্মান, বন দখল অভিযোগে মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ফারহান আহমেদকে (৬৫) গ্রেপ্তার করেছে চট্টগ্রাম র‌্যাব।

গ্রেপ্তারকৃত ফারনাহ আহমেদ ইউনিটেক্স গ্রুপ লিমিটেডের পরিচালক ও আনোয়ারা থানার পরৈকড়া গ্রামের মৃত ইকবাল আহম্মদের ছেলে।

গত রবিবার (১৬ জুলাই) মধ্যরাতে নগরীর চকবাজারের একটি আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব তাদের এক প্রেসরিলিজে জানায়, গত ৬ জুন সকাল ১০টায় সীতাকুণ্ড রেঞ্জের বাঁশবাড়িয়া বিটের নডালিয়া মৌজার সংরক্ষিত উপকূলীয় বন ভূমি ইউনিটেক্স গ্রুপ লিমিটেড সংলগ্ন বেড়িবাঁধের পাশে একদল বনদস্যূ স্কেভেটর দিয়ে মাটি খনন করে তাদের প্রয়োজনে পুকুরের বাঁধ নির্মাণ করছে; এমন তথ্যের ভিত্তিতে সীতাকুণ্ড বিট কর্মকর্তা ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে দেখতে পান, ফারহান আহমেদের নেতৃত্বে তার অন্যান্য সহযোগীরা স্কেভেটর দিয়ে মাটি খনন করছে। বিট কর্মকর্তাদের উপস্থিতি টের পেয়ে ফারহান আহমেদ সহযোগীসহ পালিয়ে যায়। পরে সীতাকুণ্ডে রেঞ্জের বাঁশবাড়িয়া বিট কর্মকর্তা বাদী হয়ে ফারহান আহমেদকে প্রধান আসামি করে ৬ জনের নামে একটি মামলা দায়ের করেন। আদালত ওই মামলায় ফারহান আহমেদসহ তার পাঁচ সহযোগীর নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। ওয়ারেন্টমূলে তিন জনকে ইতিমধ্যে গ্রেপ্তার করেছে সীতাকুণ্ড থানা পুলিশ। কিন্তু প্রধান আসামি ফারহান পলাতক ছিল।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার প্রতিনিধি কে জানান, গতকাল রবিবার গোপন সংবাদের ভিত্তিতে নগরীর চকবাজারের একটি আবাসিক এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামি ফারহানকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় আজ সোমবার হস্তান্তর করা হয়েছে।
আইনগত ব্যবস্হা নিয়ে তাকে দুপুর ২ টায় কোর্টে প্রেরন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা