1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :

সীতাকুণ্ড উপজেলা শিক্ষা অফিসার জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন

সীতাকুণ্ড প্রতিনিধি
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ১৩০ বার পঠিত

গনপ্রজাতন্ত্র বাংলাদেশ সরকার শিক্ষা মন্ত্রনালয় শিক্ষা কার্যক্রম কে আরো বেগ মান করতে বিভাগীয় পর্যায়ে কর্মদক্ষতার যাচাই বাচাই করে উপর পরিচালক থেকে সাধারণ করনীক পর্যায়ে একজন করে জাতীয় শুদ্ধাচার পুরস্কার ঘোষনা করে,এতে উপজেলা শিক্ষা অফিসার পদমর্যাদায় সীতাকুণ্ড শিক্ষা অফিসার মোহাম্মদ নুরুচ্ছাফা দেশে শেষ্ঠত্ব জাতীয় পুরস্কার পেয়েছেন।

তাঁর এই পুরস্কার সীতাকুন্ড শিক্ষা অগ্রদূত কার্যক্রম কে আরো বেগবান করে তোলবেলে বলে জানিয়েছেন উপজেলা শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।
প্রাথমিক শিক্ষা মন্ত্রলায়ের পরিচালক( প্রশাসন) এসএম নুরুজ্জামান সাক্ষরিত এক পত্রে এই পুরস্কার ঘোষনা করেন।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন প্রতিনিধি কে জানায়, শিক্ষা অফিসার নুরুচ্ছাফা তাঁর কাজে সব সময়ই দেখেছি খুবই আন্তরিক,সঠিক সময়ে অফিস করা,স্কুলগুলো পরিদর্শন করা, শিশুদের শিক্ষার মান উন্নয়ন,বিনোদন, উপবৃত্তি বন্টন সবকিছু তদারকিতে তাঁর খুবই সচেতনার সহিত চালিয়ে আসছে।তিনি আমাদের গর্ব।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি সীতাকুণ্ড উপজেলার সভাপতি ইসমাত আরা সুরাইয়া বাকের, সাধারণ সম্পাদক বাবু দীপক কান্তি ভট্রাচার্য শিক্ষা অফিসারকে অভিনন্দন জানিয়ে বলেন,মোহাম্মদ নুরুচ্ছাফা স্যার আমাদের মডেল,আমাদের গর্ব,তাঁর সঠিক দিক নির্দেশনা আমাদের স্কুল গুলোকে শি ক্ষার মান উন্নয়ন বিষয়ে পরামর্শে কাজ করে যাচ্ছি।

উল্লেখ্য, সচরাচর বাংলাদেশে উপর পরিচালক থেকে উপজেলা করনীক পর্যন্ত মোট এগারজন এই পুরস্কার পেয়েছেন,যার মধ্যে উপজেলা শিক্ষা অফিসার পুরস্কার পেয়েছেন সীতাকুণ্ড।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা