1. admin@hvoice24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে সহযোগীতার হাত বাড়ালেন ওসি কামাল হারানো সন্তান-কে হজে গিয়ে ফিরে পেলেন মা বিএনপি নেতা কারাবন্দি, সন্তানের ভালোবাসা সীতাকুণ্ডে সন্ত্রাসী হান্নান কে অস্ত্র সহ গ্রেফতার ডাঃ মহিউদ্দিন হাইস্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

সীতাকুন্ডের এইচএসসি পরীক্ষার্থীদের জন্যে MFJF এর বিনামূল্যে বাস-সার্ভিস

সীতাকুণ্ড প্রতিনিধি
  • প্রকাশিত : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১১৬ বার পঠিত

চট্রগ্রামের সীতাকুণ্ডের মহসিন-ফাতেমা যুব কল্যাণ ফাউন্ডেশন- (MFJF) এর ‘রোড টু লাইট’ কর্মসূচির আওতায় সীতাকুন্ডের এসএসসি’র পর এবার এইচএসসি পরীক্ষার্থীদের জন্যে বিনামূল্যে বাস-সার্ভিস দেয়া হয়েছে।

৬ নভেম্বর ২০২২ থেকে অনুষ্ঠেয় এইচএসসি পরীক্ষার প্রথমদিন এ ব্যতিক্রমী সেবাকর্মের উদ্বোধন করা হয় ।

উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সহ-সভাপতি জহরুল ইসলাম,সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, এমএফজেএফ এর উপদেষ্টা লায়ন গিয়াস উদ্দিন, উপদেষ্টা মহিন উদ্দিন ও উপদেষ্টা নুর উদ্দিন লিটন কর্মসূচিটি উদ্বোধন করেন।

এইচএসসি পরীক্ষার্থীদের যথাসময়ে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেয়ার জন্যে এমএফ জে এফ (MFJF) এর ‘রোড টু লাইট’ এর এটি দ্বিতীয় পদক্ষেপ। “স্পোকেন ইংলিশ, “ক্লিন সীতাকুণ্ড ও বৃক্ষরোপণ এবং “নলেজ শেয়ারিং সেশন” এর পর এটি অষ্টম উদ্যোগ। কোনো প্রকার ভোগান্তি ছাড়া এইচএসসি পরীক্ষার্থীদের পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেয়ার জন্যে এমএফজেএফ(MFJF) এর ইফাম সিদ্দিকীর সার্বিক পৃষ্টপোষকতায় পর্যাপ্ত পরিমাণ বাস থাকবে। নির্দিষ্ট স্থান থেকে পরীক্ষার্থীদের নিয়ে বাসগুলো সময়মতো পরীক্ষাকেন্দ্রে পৌঁছে যাবে।

পরীক্ষা চলাকালীন প্রতিদিন চারটি রুটে পরীক্ষার্থীদের সংগ্রহ করে বাসগুলো তাদের নিজ নিজ কেন্দ্রে নিয়ে যাবে। পরীক্ষার্থীরা প্রবেশপত্র দেখিয়ে এমএফজেএফ(MFJF) এর বাসে ওঠবে।
রুটগুলো হচ্ছে- সীতাকুণ্ড থেকে মীরসরাই (দুইটি বাস), নিজামপুর থেকে সীতাকুণ্ড (একটি বাস), কুমিরা থেকে সীতাকুণ্ড (একটি বাস) ও কুমিরা থেকে চট্টগ্রাম সিটি গেট (একটি বাস)।

সকল পরিক্ষার্থী ও অভিভাবকগন নিরাপদে ও যথাসময়ে বিনামূল্যে পরিক্ষা কেন্দ্রে যাওয়ার জন্য এই বাস বাসে করে যেতে পারবেন

কাইয়ুম চৌধুরী, সীতাকুন্ড

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা