1. admin@hvoice24.com : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
যুবদলের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে হবিগঞ্জে আনন্দ মিছিল সবাইকে ঈদ মোবারক ও আন্তরিক শুভেচ্ছা! প্রধান শত্রু দখলদার সরকার:মির্জা ফখরুল ভাতগাঁও আইডিয়াল কলেজে একাদশে ভর্তি বিজ্ঞপ্তি নবীগঞ্জে বিএনপির বহিষ্কৃত নেতা শেফু বিজয়ী-হবিগঞ্জ ভয়েস২৪ বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে

সোনার বাংলা গড়তে দায়িত্ব পালন করছে পুলিশ:এস এম মুরাদ আলী 

প্রেস
  • প্রকাশিত : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

যথাযোগ্য মর্যাদায় হবিগঞ্জে পালিত হয়েছে “পুলিশ মেমোরিয়াল ডে-২০২৩।

কর্তব্যের তরে, করে গেলে যাঁরা, আত্নবলিদান-
প্রতিক্ষণে স্মরি, রাখিব ধরি, তোমাদের সম্মান স্লোগানকে সামনে রেখে হবিগঞ্জ জেলা পুলিশ লাইন্সে দেশের অভ্যন্তরীণ নিরাপত্তা বিধান, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও জনগণের জানমাল রক্ষাকালে কর্তব্যরত অবস্থায় আত্মত্যাগকারী পুলিশ সদস্যদের বিনম্র শ্রদ্ধায় দিবসটি স্মরণ করেছে হবিগঞ্জ জেলা পুলিশ।

এ দিবসটি উপলক্ষে হবিগঞ্জ পুলিশ লাইন্স ড্রিল শেডে এক আলোচনা ও স্মরণসভার আয়োজন করা হয়।

বুধবার (১ মার্চ) সকাল ১০টায় হবিগঞ্জ পুলিশ লাইন্সে অবস্থিত পুলিশ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ ও এক মিনিট নীরবতা পালনসহ নিহত পুলিশ সদস্যদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

আলোচনা সভায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),জনাব শৈলেন চাকমা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  হবিগঞ্জ জেলা পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আল মামুন শিকদার, পুলিশ সুপার, পিবিআই, হবিগঞ্জ ও জনাব মোঃ আব্দুল হান্নান, কমান্ড্যান্ট (পুলিশ সুপার), ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, হবিগঞ্জ।

স্মরণসভায় হবিগঞ্জ জেলার পুলিশ সুপার এস এম মুরাদ আলী বলেন, দেশের অভ্যন্তরীন আইন শৃঙ্খলা রক্ষা ও আইনের শাসন প্রতিষ্ঠায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছে বাংলাদেশ পুলিশ। দায়িত্ব পালন করতে গিয়ে প্রতিবছর বহু সংখ্যক পুলিশ সদস্য নিহত হন। তাদের পূণ্য স্মৃতির উদ্দেশ্যে ২০১৭ সাল থেকে প্রতিবছর মার্চ মাসের ১ তারিখ ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালন করা হয়। হবিগঞ্জ জেলা পুলিশও যথাযথ মর্যাদায় দিবসটি পালন করে থাকে।

এ সময় পুলিশ সুপার কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গের হাতে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী তোলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার জনাব পলাশ রঞ্জন দে, (বানিয়াচং সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ খলিলুর রহমান,(সদর সার্কেল), সহকারী পুলিশ সুপার জনাব আবুল খয়ের, (বাহুবল সার্কেল),সহকারী পুলিশ সুপার জনাব নির্মলেন্দু চক্রবর্তী, (মাধবপুর সার্কেল), হবিগঞ্জসহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর অফিসার ও ফোর্সগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা