1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :

স্বাধীনতা শত সহস্র ত্যাগের বিনিময়ে পাওয়া অমূল্য ধন-অধ্যক্ষ মো.ফয়জুল হক

সিলেট প্রতিনিধি
  • প্রকাশিত : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১৩৭ বার পঠিত

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্কলার্সহোম মেজরটিলা কলেজের অধ্যক্ষ জনাব মো. ফয়জুল হক বলেন, “স্বাধীনতা শত সহস্র ত্যাগের বিনিময়ে পাওয়া অমূল্য ধন। রক্ত ত্যাগের পথে হেঁটে যে বাংলাদেশের পদযাত্রা, তা বৃথা যাওয়ার নয়, বাঙালি জাতি তার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছুক, এই আমাদের একান্ত কামনা। আর স্বাধীনতা দিবসে প্রেরণা লক্ষ্য হোক, সমৃদ্ধ ও কাঙ্ক্ষিত সোনার বাংলাদেশ।” তিনি মুক্তিযুদ্ধের মহান সংগঠক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিযুদ্ধে সকল শহিদ ও সম্ভ্রম হারানো মা বোন এবং বীর সেনানীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।

স্কলার্সহোম মেজরটিলা কলেজে আজ ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
কলেজ অডিটোরিয়ামে সকাল ১১টায় জাতীয় সংগীত পরিবেশন ও বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ প্রদর্শনের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়।
আলোচনা সভা সঞ্চালনা করেন বাংলা বিভাগের প্রভাষক শাহাব উদ্দিন আহমেদ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কলার্সহোম মেজরটিলা কলেজের অধ্যক্ষ জনাব মো. ফয়জুল হক। এতে স্বাগত বক্তব্য রাখেন কলেজ শাখার ইনচার্জ প্রভাষক রাজন সরকার।

শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন জীববিজ্ঞান বিভাগের প্রভাষক জাহাঙ্গীর হোসেন এবং শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য দেন একাদশ শ্রেণির শিক্ষার্থী আবু বকর সিদ্দিক ইকবাল, জারিন ইয়াসমিন এবং দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী প্রত্যয় রায় চৌধুরী।

পরে,স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অধ্যক্ষ জনাব মো. ফয়জুল হক, এতে উপস্থিত ছিলেন শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা