1. admin@hvoice24.com : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম :
যুবদলের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে হবিগঞ্জে আনন্দ মিছিল সবাইকে ঈদ মোবারক ও আন্তরিক শুভেচ্ছা! প্রধান শত্রু দখলদার সরকার:মির্জা ফখরুল ভাতগাঁও আইডিয়াল কলেজে একাদশে ভর্তি বিজ্ঞপ্তি নবীগঞ্জে বিএনপির বহিষ্কৃত নেতা শেফু বিজয়ী-হবিগঞ্জ ভয়েস২৪ বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে

হঠাৎ ঝড়ে লন্ডভন্ড রামপুর দারুস্ সুন্নাহ লতিফিয়া মাদ্রাসা

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ৮৫১ বার পঠিত

হঠাৎ ঝড়ের তাণ্ডবে লন্ডভন্ড হয়েছে নবীগঞ্জ উপজেলার ২নং পূর্ব বড় ভাকৈর ইউনিয়নের রামপুর লতিফিয়া দারুস্ সুন্নাহ মাদ্রাসা।

রোববার (২৬মার্চ) ঝড় আসলে দ্রুত সময়ের মধ্যে এই ঘটনা ঘটে। বাসস্থানের অভাবে বর্তমানে খোলা আকাশের নিচে মানবতার জীবনযাপন করছেন মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা।

মাদ্রাসার ছাত্ররা জানায়, কিছু বুঝে ওঠার আগেই অল্প সময়ের মধ্যে ঘরের চাল সহ সব কিছুই উড়িয়ে নিয়ে যায়। দ্রুত ঘর থেকে বের হওয়ার চেষ্টা করে তারা। এ সময় কয়েকজন ছাত্র আহত হয়। বিদ্যুৎবিচ্ছিন্ন হয়ে ঘরের আসবাবপত্র, ফ্যান, ধর্মীয় বইসহ অন্যান্য জিনিসপত্র নষ্ট হয়ে গেছে। এতে প্রায়ই ৩লক্ষ টাকার মতো ক্ষতি হয়েছে।

মাদ্রাসার সুপার মাওলানা জাহাঙ্গীর হোসাইন বলেন, ‘ঝড়ের সময় মাদ্রাসায় ছিলাম না। তবে খবর পেয়ে দ্রুত মাদ্রাসায় এসে দেখি টিনের চাল উড়ে প্রায় ৩শ ফুট দুরে গিয়ে পড়েছে।

মাদ্রাসায় ৪০০ জন ছাত্র/ ছাত্রী এবং ৭জন শিক্ষক আছেন। সবাই খোলা আকাশের নিচে অনেক কষ্টে জীবনযাপন করছেন। এ ব্যাপারে এমপি মহোদয়, ডিসি স্যার ও উপজেলা চেয়ারম্যান’র সুদৃষ্টি কামনা ও প্রবাসী ভাই বোনদের নিজস্ব তহবিল থেকে সাহায্য সহযোগিতা চেয়েছেন অত্র মাদ্রাসার সুপার।

উল্লখ্য,২০২০ সালে প্রতিষ্ঠিত মাদ্রাসাটিত শিশু শ্রেণি থেকে নুরানী ও জামাত বিভাগ রয়েছে।

মাওলানা জাহাঙ্গীর হোসেন (সুপার অত্র মাদরাসা)

মোবাইলঃ 01724168886
bKash* 01724168886 (ব্যক্তিগত)

ইসলামী ব্যাংক বাংলাদেশ লি.
নবীগঞ্জ শাখা।
অ্যাকাউন্ট নম্বর: (20503270201055800)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা