1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম :

হবিগঞ্জে আইনশৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ১৭৮ বার পঠিত

আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৩ উপলক্ষে হবিগঞ্জে আইনশৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২৪ জুন) হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি’র সভাপতিত্বে পবিত্র ঈদুল আযহা-২০২৩ উপলক্ষে আইনশৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে হবিগঞ্জ জেলার কুরবানী পশুর হাট, বাজার ও মার্কেটসমূহের আইন শৃংখলা পরিস্থিতি ও ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণ সংক্রান্ত বিস্তারিত আলোচনা করা হয়। সভায় আগত প্রতিনিধিগণ বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন।

পুলিশ সুপার তাঁর বক্তব্যে পশুর হাটের ইজারাদার ও মার্কেট কমিটির প্রতিনিধিগণকে মার্কেটগুলোতে প্রয়োজনীয় সংখ্যক সিসি ক্যামেরা লাগানোর জন্য আহবান জানান। পাশাপাশি মার্কেট সংলগ্ন এলাকায় টহল টিম বাড়ানোর জন্য থানার অফিসার ইনচার্জদের নির্দেশনা প্রদান করেন। কুরবানী পশুর হাটগুলোতে প্রয়োজনীয় সংখক পুলিশী নিরাপত্তামূলক ব্যবস্থা রয়েছে বলে তিনি জানান।

অজ্ঞান পার্টি/মলম পার্টি এর কবলে যেন কেউ না পড়ে সে ব্যাপারে গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়েছে। আইন শৃংখলা বিষয়ক তথ্য দিয়ে হবিগঞ্জ জেলা পুলিশকে সহযোগীতা করার জন্য উপস্থিত সকলকে অনুরোধ করেন।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন জনাব শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), হবিগঞ্জ, জনাব মোঃ শামসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), হবিগঞ্জ, জনাব পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), হবিগঞ্জ, জনাব মোঃ খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল),হবিগঞ্জ, জনাব আবুল খয়ের, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল), হবিগঞ্জ, জনাব নির্মলেন্দু চক্রবর্তী, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল), হবিগঞ্জ, জনাব তোয়াহা ইয়াছিন হোসেন, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ), হবিগঞ্জ, হবিগঞ্জ জেলার ০৯টি থানার অফিসার ইনচার্জগণসহ হবিগঞ্জ জেলার বিভিন্ন পশুর হাটের ইজারাদার ও মার্কেট কমিটির প্রতিনিধিগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা