1. admin@hvoice24.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
শিরোনাম :

হবিগঞ্জে চা-শ্রমিকদের সন্তানদের শতভাগ প্রাথমিক শিক্ষার আওতায় আনয়ন ও ঝরে পড়া রোধে সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১৪৬ বার পঠিত

আজ জেলার চা-শ্রমিকদের সন্তানদের শতভাগ প্রাথমিক শিক্ষার আওতায় আনয়ন ও ঝরে পড়া রোধে জেলা প্রশাসকের কার্যালয়, হবিগঞ্জ এর সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক, হবিগঞ্জ জনাব ইশরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, সহকারী কমিশনার (শিক্ষা ও কল্যাণ), উপজেলা শিক্ষা অফিসারবৃন্দ, চা-বাগানের ম্যানেজারবৃন্দ, চা-বাগানস্থ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ, এনজিও পরিচালিত বিদ্যালয়/কেন্দ্রের শিক্ষকমণ্ডলী এবং চা-শ্রমিকদের প্রতিনিধিবৃন্দ।

পিছিয়ে পড়া জনগোষ্ঠী চা-শ্রমিকদের সন্তানদের শিক্ষার আলোয় আলোকিত করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান। চা-বাগান সংশ্লিষ্ট সকল অংশীজনের সমন্বয়ে কিভাবে এই উদ্যোগ বাস্তবায়িত হতে পারে, তার রূপরেখা তুলে ধরেন তিনি।

সভায় উপস্থিত সদস্য বৃন্দ চা-বাগানে প্রাথমিক শিক্ষার বাস্তব চিত্র তুলে ধরেন এবং বিভিন্ন বিষয়ে তাদের অভিমত ব্যক্ত করেন। উদ্যোগটি সফল করতে জেলা প্রশাসন হবিগঞ্জ ও জেলা প্রাথমিক শিক্ষা অফিস, হবিগঞ্জকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা