1. admin@hvoice24.com : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
যুবদলের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে হবিগঞ্জে আনন্দ মিছিল সবাইকে ঈদ মোবারক ও আন্তরিক শুভেচ্ছা! প্রধান শত্রু দখলদার সরকার:মির্জা ফখরুল ভাতগাঁও আইডিয়াল কলেজে একাদশে ভর্তি বিজ্ঞপ্তি নবীগঞ্জে বিএনপির বহিষ্কৃত নেতা শেফু বিজয়ী-হবিগঞ্জ ভয়েস২৪ বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে

হবিগঞ্জে চা-শ্রমিকদের সন্তানদের শতভাগ প্রাথমিক শিক্ষার আওতায় আনয়ন ও ঝরে পড়া রোধে সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১৫৬ বার পঠিত

আজ জেলার চা-শ্রমিকদের সন্তানদের শতভাগ প্রাথমিক শিক্ষার আওতায় আনয়ন ও ঝরে পড়া রোধে জেলা প্রশাসকের কার্যালয়, হবিগঞ্জ এর সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক, হবিগঞ্জ জনাব ইশরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, সহকারী কমিশনার (শিক্ষা ও কল্যাণ), উপজেলা শিক্ষা অফিসারবৃন্দ, চা-বাগানের ম্যানেজারবৃন্দ, চা-বাগানস্থ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ, এনজিও পরিচালিত বিদ্যালয়/কেন্দ্রের শিক্ষকমণ্ডলী এবং চা-শ্রমিকদের প্রতিনিধিবৃন্দ।

পিছিয়ে পড়া জনগোষ্ঠী চা-শ্রমিকদের সন্তানদের শিক্ষার আলোয় আলোকিত করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান। চা-বাগান সংশ্লিষ্ট সকল অংশীজনের সমন্বয়ে কিভাবে এই উদ্যোগ বাস্তবায়িত হতে পারে, তার রূপরেখা তুলে ধরেন তিনি।

সভায় উপস্থিত সদস্য বৃন্দ চা-বাগানে প্রাথমিক শিক্ষার বাস্তব চিত্র তুলে ধরেন এবং বিভিন্ন বিষয়ে তাদের অভিমত ব্যক্ত করেন। উদ্যোগটি সফল করতে জেলা প্রশাসন হবিগঞ্জ ও জেলা প্রাথমিক শিক্ষা অফিস, হবিগঞ্জকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা